বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ছাত্রদল নেতার বিরুদ্ধে বিএনপি নেতার বাস ভবনে বোমা হামলার অভিযোগ

রোববার, জুন ১৯, ২০২২
ছাত্রদল নেতার বিরুদ্ধে বিএনপি নেতার বাস ভবনে বোমা হামলার অভিযোগ

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিএনপির দুই গ্রুপের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এক বিএনপি নেতার বাস ভবনে বোমা হামলার অভিযোগ উঠেছে ছাত্রদল নেতাদের বিরুদ্ধে। এ ঘটনায় অন্তত ৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গুরুত্বর আহত আব্দুল ওয়াদুদ সুবেল (৩৪) চরফকিরা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের সেলিম চেয়ারম্যান বাড়ির আমির হোসেনের ছেলে।  

রোববার (১৯ জুন) বিকেল ৫টা ১৫মিনিটের দিকে উপজেলার ৫নং চরফকিরা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের সেলিম চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ভুক্তভোগী বিএনপি নেতা ৫নং চরফকিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি জহির উদ্দিন সেলিম (৬০)। তিনি বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য বারিস্ট্যার মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা জসিম উদ্দীন মওদুদের প্রতিপক্ষ উপজেলা বিএনপির সদস্য ফখরুল ইসলামের অনুসারী হিসেবে পরিচিত।

জহির উদ্দিন সেলিম অভিযোগ করে বলেন, বর্তমানে আমি একজন আমেরিকা প্রবাসী। রোববার বিকেলে ৫নং চর ফকিরা ইউনিয়ন ছাত্রদলের এক সভা ডাকা হয় আমার বাড়িতে। পরে কোম্পানীগঞ্জ থানার পুলিশের ডিএসবি শাখার এক কর্মকর্তার নির্দেশে ছাত্রদলের সভা স্থগিত করা হয়। এর মধ্যে কিছু ছাত্রদলের নেতাকর্মি সভাস্থলে চলে আসে। একপর্যায়ে বিকেল ৫টা ১৫ মিনিটের দিকে হাসনা জসিম উদ্দীন মওদুদের অনুসারী চরফকিরা ইউনিয়ন ছাত্রদল নেতা শুভ ও তাঁর পিতা বেলাল ও ছাত্রদল নেতা আসিফের নেতৃত্বে ১৫-২০জন অস্ত্রধারী আমার ভবনের দুটি থাই গ্লাসে বোমা হামলা চালায়। এতে আমার দুটি থাই গ্লাস ভেঙ্গে চুরমার হয়ে যায়।

এ সময় আরেকটি টিন শেড ঘরে হামলা চালিয়ে দরজা জানালা ভাংচুর করে হামলাকারীরা। হামলাকারীরা সুবেল নামে একজনকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। একই সময়ে হামলাকারীদের আঘাতে আরও ৪জন আহত হয়। ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের কয়েকজন ছাত্র নেতাও এ হামলার সাথে জড়িত বলেও তিনি মন্তব্য করেন।
 
অভিযোগের বিষয়ে জানতে ছাত্রদল নেতা শুভ ও আসিফের ফোনে একাধিকবার কল করা হলেও ফোন ব্যবস্ত পাওয়া যায়। তাই তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান বলেন, দুই গ্রুপের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এক বিএনপি নেতার বাড়িতে হামলা হওয়ার খবর পেয়েছি। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল