মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

পদ্মা সেতু বাংলাদেশের সকল মানুষের সেতু: ফারুক খান

বুধবার, জুন ২২, ২০২২
পদ্মা সেতু বাংলাদেশের সকল মানুষের সেতু: ফারুক খান

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি:

কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, বিএনপির ব্যাপারে কোন কিছু বলা ঠিক হবে না। কারণ বিএনপি যে সত্যিকারের গণতান্ত্রিক জনো ভিত্তিক দল নয়, সেটা তারা বারবার প্রমাণ করেছে। পদ্মা সেতু শুধু আওয়ামী লীগের সেতু নয়। এটা বাংলাদেশের সকল মানুষের সেতু।

উদ্বোধনে বিএনপির নেতৃবৃন্দ যদি না আসে তাহলে তারা প্রমাণ করবে পদ্মা সেতুর সাথে তাদের কোনো সংযোগ নেই। তবে আমরা আশা করছি বাংলাদেশের সকল রাজনৈতিক দল পদ্মা সেতু উদ্বোধনে অংশগ্রহণ করবেন। আমরা আনন্দের সাথে পদ্মা সেতু উদ্বোধন করব।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এমপি বলেন, বাঙ্গালী জাতির যত বড় বড় অর্জন হয়েছে যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে যখন আওয়ামী লীগ পরিচালিত হয়েছে। কিছু রাজনৈতিক দল সামনের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে এটা আমরা আভাস পেয়েছি। আমার সাধারন মানুষের কাছে আহবান থাকবে আওয়ামী লীগের সাথে থাকুন, পাশে থাকুন।

ফারুক খান আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য কাজ করেছে। পদ্মা সেতু নির্মান করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের শিকার হতে হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশী ও বিদেশী ষড়য়ন্ত্র ছিন্নভিন্ন করে আমরা সামনের দিকে এগিয়ে যবো।

এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এরপর বঙ্গবন্ধু, তার পরিবার ও নিহত সকল শহীদ সদস্যদের রুহেরমাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য শেখ ইকবাল হোসেন অপু, সৈয়দ আব্দুল আউয়াল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল