শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শুরু হতে যাচ্ছে বিএসজেএ ‘অলিম্পিক’

মঙ্গলবার, জুন ২৮, ২০২২
শুরু হতে যাচ্ছে বিএসজেএ ‘অলিম্পিক’

সময় জার্নাল ডেস্ক: দেশের ক্রীড়া সাংবাদিকদের অন্যতম সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন ( বিএসজেএ) দ্বিতীয়বারের মতো স্পোর্টস ফেস্টিভ্যাল আয়োজন করেছে। আগামী ৩০ জুন টেবিল টেনিস ডিসিপ্লিন দিয়ে খেলা শুরু হবে।

২০২০ সালে প্রথমবারের মতো বিএসজেএ সদস্যদের জন্য এই আসর শুরু হয়েছিল। গত বছর করোনার জন্য হয়নি। এবার আবার শুরু হয়েছে। গতবারের মতো এবারও ফেস্টিভ্যালের স্পন্সর ওয়ালটন। 

 

বিএসজেএ-র ‘অলিম্পিক’ খ্যাত এই আয়োজনে টেবিল টেনিস ছাড়া দাবা, কলব্রিজ, ক্যারম, সাঁতার, আরচ্যারি ও শুটিং সাত ডিসিপ্লিন থাকছে এই ফেস্টিভ্যালে। নারী সদস্যদের জন্য রয়েছে পৃথক ইভেন্ট। প্রতি ডিসিপ্লিনে চ্যাম্পিয়ন, রানারআপ ও তৃতীয় স্থান অর্জনকারীর জন্য রয়েছে পদক ও অর্থ পুরস্কার। সব ডিসিপ্লিন মিলিয়ে সর্বোচ্চ পদকধারী ব্যক্তি ফেস্টিভ্যালের সেরা খেলোয়াড়ের বিশেষ পুরস্কার পাবেন। 

আজ মঙ্গলবার ফেস্টিভ্যাল উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ফেস্টিভ্যালের জন্য জার্সি উন্মোচন করেন ওয়ালটনের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসজেএ সভাপতি সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান ও ফেস্টিভ্যাল কমিটির আহ্বায়ক রায়হান আল মুঘনি। 

এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল