শনিবার, ২০ এপ্রিল ২০২৪

হাতীবান্ধায় ব্যাক্তিগত উদ্যোগে সিলিং ফ্যান ও খেলার সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২
হাতীবান্ধায় ব্যাক্তিগত উদ্যোগে সিলিং ফ্যান ও খেলার সামগ্রী বিতরণ

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সানিয়াজান ইউনিয়নে ঠ্যাংঝাড়া হাবিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ব্যাক্তিগত উদ্যোগে সিলিং ফ্যান ও বিভিন্ন ক্রীড়া সামগ্রী তুলে দেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মাহমুদুল হাসান সোহাগ।

আজ বৃহস্পতিবার (৩০ জুন) সকালে উপজেলার ঠ্যাংঝাড়া হাবিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে সিলিং ফ্যান ও খেলার সামগ্রী শিক্ষার্থীদের হাতে তুলে দেন। 

ক্রীড়া সামগ্রী  বিতরণ কালে মাহমুদুল হাসান সোহাগ বলেন, কোমল-মতি শিশুরাই আমাদের আগামীর ভবিষ্যৎ। একমাত্র খেলা ধুলায় পারে অন্যায়, অপরাধ ও অসামাজিক কার্যকলাপ থেকে দূরে রাখতে। এজন্য সবাইকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলা ধুলার ব্যাপারে খুবেই আন্তরিক। এজন্য আমার পক্ষ থেকে হাতীবান্ধা-পাটগ্রাম দুই উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন পাড়া মহল্লায় তরুন -তরুণীদের মাঝে খেলা ধুলার সামগ্রী বিতরন করে যাচ্ছি যাতে করে তারা খেলাধুলার সুযোগ থেকে বাদ না পরে যায়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল