বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কুড়িগ্রামে দুদকের সমন্বিত কার্যালয় উদ্বোধন

রোববার, জুলাই ৩, ২০২২
কুড়িগ্রামে দুদকের সমন্বিত কার্যালয় উদ্বোধন

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে কুড়িগ্রাম কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন এলাকায় কার্যালয়ের উদ্বোধন করেন দুদকের মহাপরিচালক (অনুসন্ধান ও তদন্ত) মো. রেজানুর রহমান। 

এ উপলক্ষে কুড়িগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দুদকের প্রধান কার্যালয়ের পরিচালক মো. সফিকুর রহমান ভুঁইয়া, রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. আব্দুল করিম, কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রহুল আমিন, কুড়িগ্রাম দুদক’র উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি একেএম সামিউল হক নান্টু, লালমনিরহাট দুপ্রক’র সভাপতি বীরপ্রতীক ক্যাপ্টেন মো. আব্দুল আজিজ প্রমুখ।

এর আগে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলন করা হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে আমন্ত্রিত অতিথিবৃন্দকে সাথে নিয়ে দুদুক কুড়িগ্রাম সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করেন দুদকের মহাপরিচালক (অনুসন্ধান ও তদন্ত) মো. রেজানুর রহমান। 

সারাদেশে একযোগে ১২টি সম্বন্বিত কার্যালয়ের নতুন অফিস উদ্বোধন করা হয়। এনিয়ে সারাদেশে সমন্বিত দুদুক কার্যালয়ের অফিস সংখ্যা দাঁড়াল ৩৬টিতে। এরমধ্যে কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলা মিলে এই সমন্বিত কার্যালয়টি চালু করা হল। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল