মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

রংপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫

মঙ্গলবার, জুলাই ৫, ২০২২
রংপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫

নিজস্ব প্রতিনিধি: রংপুর মহানগরীর মাহিগঞ্জ সরেয়ারতলে একটি রাস্তার উন্নয়ন কাজে নিয়োজিত ড্রামট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে দাদা-নাতনিসহ পাঁচজন নিহত হয়েছে।

মঙ্গলবার দুপুরে ২টার দিকে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সরেয়ারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জের তালুক বেলকা গ্রামের ফয়জার রহমান (৬৫), তার নাতনি জান্নাতুল মাওয়া (৫), রংপুরের পীরগাছার চৌধুরানী এলাকার রিকশাচালক রাজা মিয়া (৩৭) ও তালুক ইশাদ গ্রামের তরনী পাল (৩৫)। নিহত অপর মহিলার নাম এখনো জানা যায়নি।

রংপুর মেট্র্রোপলিটন মাহিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, সরেয়ারতল এলাকায় দেউতিগামী একটি ড্রামট্রাকের সাথে রংপুরগামী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি ট্রাকের নিচে উল্টে যায়। এ ঘটনায় ঘটনাস্থলে দু’জন নিহত ও তিনজন আহত হয়।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপর তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকাবাসী ওই সড়ক প্রায় তিন ঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে তাদের বুঝিয়ে অবরোধ তুলে নেয়। সড়কে আটকে থাকা রক্ত ফায়ার সার্ভিসের প্রতিনিধি দল পানি দিয়ে পরিষ্কার করে। এ ঘটনায় চালককে আটক করে স্থানীয়রা পুলিশে দিয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল