শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মোড়েলগঞ্জে আ.লীগ নেতা-কর্মীদের গ্রাম ছাড়া করার অভিযোগ

বৃহস্পতিবার, এপ্রিল ৮, ২০২১
মোড়েলগঞ্জে আ.লীগ নেতা-কর্মীদের গ্রাম ছাড়া করার অভিযোগ

এম.পলাশ শরীফ,বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে মিথ্যা ও সাজানো মামলায় আসামি করে আওয়ামী লীগের নেতাকর্মীদের গ্রাম ছাড়া করার অভিযোগ উঠেছে। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পুটিখালী ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রাজ্জাক হাওলাদার বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে এ অভিযোগ তোলেন।

অভিযোগে তিনি বলেন, বিদ্রোহী প্রার্থী মাহবুবুর রহমান শিকদার ও তার কর্মীরা নির্বাচন স্থগিত হওয়ার পূর্বে পরিকল্পিতভাবে নৌকার কর্মীদের মারপিট করে। এ ঘটনায় প্রার্থী আব্দুর রাজ্জাক ২ এপ্রিল বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই মামলাটি রেকর্ড হওয়ার ৩০ মিনিট পরে নৌকা প্রতীকের কর্মী, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাদের বিরুদ্ধে থানায় পাল্টা মামলা রেকর্ড হয়।

এ মামলায় প্রধান আসামি করা হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আব্দুল্লাহ আল মাসুদ শাকিলকে। ২নং আসামি করা হয়েছে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিদ্দিক মুন্সি, ইউনিয়ন যুবলীগ নেতা জাহিদ খান। 

মামলা্র কারনে আওয়ামী লীগ দলীয় ৮জন নেতা আসামি হয়ে ২ এপ্রিল থেকে পালিয়ে বেড়াচ্ছেন। ফলে দলীয় প্রার্থী ও সমর্থকেরা এখন কোণঠাসা হয়ে পড়েছেন। এ সুযোগে কিছু চিহ্নিত অপরাধীকে সাথে নিয়ে বিএনপি নেতার আপন ভাই বিদ্রাহী প্রার্থী মাহবুব শিকদার মাঠ দখলের চেষ্টা করছেন বলেও অভিযোগ করেছেন নৌকার প্রার্থী আব্দুর রাজ্জাক হাওলাদার।

এ উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আবু জাফর শেখ, আব্দুল আজিজ কালু, মাষ্টার গিয়াস উদ্দিন, ইউপি সদস্য শহিদুল ইসলাম মল্লিক, তাতীলীগ নেতা শাহিন শেখ, শ্রমীক লীগ নেতা মহিম খান, মৎস্যজীবী লীগ নেতা সেকেন্দার আলী খান, যুবলীগ নেতা হাসান, ছাত্রলীগ নেতা ফারুক হোসেন। স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ। 

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল