শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

যশোরে যুবদল নেতা হত্যার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ

বুধবার, জুলাই ১৩, ২০২২
যশোরে যুবদল নেতা হত্যার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও নগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান ধনি হত্যাকান্ডের প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল। এসময় বক্তাগণ অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। 

বৃহস্পতিবার (১৪ ই জুলাই ) বেলা ১১টার দিকে শহরের মুজিব সড়কে ম্যাটস ভবনের সামনে থেকে জেলা যুবদলের একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।মিছিলটি মুজিব সড়ক প্রদক্ষিণ করে ফরিদপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয় । এরপর সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করে ফরিদপুর জেলা যুবদলের নেতা কর্মীরা । 

জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কে এম জাফরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শামীম তালুকদার, যুগ্ন সম্পাদক আজিজুর রহমান প্রমুখ। 

এসময় প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহণ করে জেলা যুবদলের সহ-সভাপতি আরমান হোসেন, মাইদুল হাসান কাকন, ওমর ফারুক, যুগ্ন সম্পাদক নূর আলম, ফরিদপুর মহানগর যুবদলের যুগ্ন সম্পাদক দিদারুল মাহমুদ টিটু খান প্রমুখ  ।  

ফরিদপুর প্রেস ক্লাব চত্বরে বক্তারা জানান ,  আওয়ামী লীগ দেশে টার্গেট কিলিং মিশন চালাচ্ছে। তারা এতোদিন দুর্নীতি, লুটপাট, গুমে লিপ্ত থাকার পর এখন টার্গেট করে বিএনপি নেতাদের হত্যা করছে। তারা অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার দাবি করেন।

প্রসঙ্গত, যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও নগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান ধনি গত সোমবার সন্ত্রাসীদের হামলায় নিহত হন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল