শনিবার, ১৩ অগাস্ট ২০২২

নাটোরে আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজের যাত্রা শুরু

সোমবার, জুলাই ১৮, ২০২২
নাটোরে আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজের যাত্রা শুরু

ইসাহাক আলী, নাটোর: 

দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠাতা আমজাদ খান চৌধুরীর নামে নাটোরে একটি নার্সিং কলেজ চালু করেছে।

সোমবার দুপুরে ‘আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজ’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন নার্সিং কলেজের চেয়ারম্যান ও প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরী।

প্রাণ-আরএফএল গ্রপ ২০১৬ সালে নাটোরে ৫০ শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল চালু করে। এবার স্বাস্থ্য খাতে রাজশাহী ও নাটোর এলাকায় আরও অবদান রাখতে নার্সিং কলেজ চালু করেছে দেশের শীর্ষস্থানীয় এ শিল্পগ্রুপ। নার্সিং খাতে দক্ষ মানবসম্পদ উন্নয়নে এ নার্সিং কলেজে রয়েছে মাস্টার্স ও পিএইচডি ডিগ্রিধারী অভিজ্ঞ শিক্ষক, নিজস্ব আধুনিকমানের হাসপাতালে হাতে-কলমে শেখার ব্যবস্থা, অত্যাধুনিক ল্যাব, বিশাল ক্যাম্পাস ও স্বল্প খরচে আবাসিক ব্যবস্থা।

এ সময় উজমা চৌধুরী বলেন, “সারাবিশ্বেই নার্সিং পেশা অত্যন্ত সম্মানজনক পেশা এবং দেশের অভ্যন্তরেই এ খাতে প্রচুর চাহিদা রয়েছে। নার্সিং কলেজের মাধ্যমে কম খরচে মানসম্মত শিক্ষা প্রদান করা গেলে স্বাস্থ্য খাতে ব্যাপক ভূমিকা রাখতে সক্ষম হবে। স্বাস্থ্য খাতে বিশেষ অবদান রাখতে আমরা এ নার্সিং কলেজ চালু করেছি”।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রাণ এগ্রো লিমিটেড কারখানার জেনারেল ম্যানেজার হযরত আলী ও প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশনস) তৌহিদুজ্জামানসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল