শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সত্যিকারের একজন সুপারস্টার: ৭১ বছরে বাস্কেটবল খেলে ভাইরাল

রোববার, আগস্ট ৭, ২০২২
সত্যিকারের একজন সুপারস্টার: ৭১ বছরে বাস্কেটবল খেলে ভাইরাল


সময় জার্নাল ডেস্ক:

৭১ বছর বয়সী মেক্সিকান মহিলা আন্দ্রেয়া গার্সিয়া লোপেজের একটি ভিডিও ভাইরাল হয়েছে , যেখানে তার অসামান্য বাস্কেটবল খেলার দক্ষতা দেখা গেছে।  বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আন্দ্রেয়ার  ছোট প্রত্যন্ত শহর সান এস্তেবান আতালাহুকা, ওক্সাকার বাস্কেটবল কোর্টে তাঁকে দাপিয়ে গোল করতে দেখা গেছে। এই  ভিডিও প্রকাশের পরে ইন্টারনেট ব্যবহারকারীরা আন্দ্রেয়া গার্সিয়া লোপেজকে "গ্রানি জর্ডান" নাম দিয়েছেন। ভিডিও ক্লিপটিতে, মিসেস লোপেজকে একটি শটের জন্য জায়গা তৈরি করতে বাস্কেটের কাছে একজন প্রতিপক্ষকে নাস্তানাবুদ করতে দেখা গেছে, সেইসঙ্গে  তিনি দক্ষতার সাথে গোল করেছেন । রয়টার্সের মতে, মিসেস লোপেজ একজন স্থানীয় কারিগর। তিনি মিডিয়াকে বলেছিলেন যে, যদিও তার হাঁটু কিছুটা সমস্যা করতে শুরু করেছে, তবুও তিনি আশা করছেন আগামী অনেক বছর ধরে খেলা চালিয়ে যাবেন। ৭১ বছর বয়সী এই মেক্সিকান মহিলা এখন একজন সোশ্যাল মিডিয়া তারকা হয়ে উঠেছেন। তার নাতি আপলোড করার পর থেকে তার ভিডিওটি এক মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে। নেটিজেনরা তার আশ্চর্যজনক বাস্কেটবল পাসিং, ড্রিবলিং এবং শুটিং দক্ষতার প্রশংসা করেছেন। একজন নেট ব্যবহারকারী লিখেছেন, "তিনি সত্যিই একজন সুপারস্টার।" "মেক্সিকো থেকে ৭১ বছর বয়সী আন্দ্রেয়া  এনবিএর কিছু তারকাকেও প্রতিযোগিতার মুখে ফেলতে পারেন বলে কমেন্ট করেছেন আরেকজন।

 এর আগে, জুন মাসে ভারতের দক্ষিণের রাজ্য কেরালায়  ৬৪-বছর-বয়সী এক ব্যক্তির ভিডিও ইন্টারনেটে প্রকাশিত হয়েছিল। যেখানে জেমস নামের ওই ব্যক্তিকে একজন পেশাদারের মতো ফুটবল নিয়ে জাগলিং করতে দেখা গেছে । এদের দেখলে একটি কথাই মাথায় আসে 'বয়স আসলে  একটি সংখ্যা মাত্র' ।  

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল