মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

মোড়েলগঞ্জে ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ

সোমবার, আগস্ট ৮, ২০২২
মোড়েলগঞ্জে ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ

এম.পলাশ শরীফ, বাগেরহাটঃ বাগেরহাটের মোড়েলগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, সহকারি কমিশনার (ভূমি) আব্দুল মালেক, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শর্মী রায়, থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, পল্লীবিদ্যুৎ মোড়েলগঞ্জ  অফিসের ডিজিএম এবিএম মিজানুর রহমান সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ। স্বাগত বক্তাব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা  মো. আলমগীর হোসেন। আলোচনা শেষে দুস্থ্য অসচ্ছল ৮ পরিবারকে বিকল্প কর্মসংস্থানের জন্য সেলাই মেশিন বিতরণ ও ৪ জনকে ৩ হাজার টাকা করে অর্থ বিতরণ করা হয়।

অপরদিকে বাংলাদেশ স্কাউটস মোড়েলগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকীতে পরিচ্ছন্নতা অভিযান ও করোনাযোদ্দা সনদ বিতরণ করা হয়। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল