বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সরকার রাতারাতি তেলের দাম বৃদ্ধি করে জনগণের উপর অন্যায় করেছে: আদেলুর রহমান এমপি

মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২
সরকার রাতারাতি তেলের দাম বৃদ্ধি করে জনগণের উপর অন্যায় করেছে: আদেলুর রহমান এমপি

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি আয়োজিত অস্বাভাবিক জালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ব্ধগতির প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দলটি।

সকালে স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলের নেতৃত্বে এক বিশাল মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কিশোরগঞ্জ পানির ফোয়ারার (ঝর্ণার মোড়) মোড়ে এক বিক্ষোভ সমাবশে মিলিত হয়। 

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব বিশিষ্ট ঠিকাদার রশিদুল ইসলাম রশিদ,এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপন,বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব ফজলার রহমান,যুব সংহতির সভাপতি রফিকুল ইসলাম,যুব সংহতি নেতা আবুল কালাম আজাদ (কালাশা হাজি),উপজেলা মহিলা পার্টির সভাপতি রেহানা বেগম,সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা বেগম,মাগুড়া ইউনিয়নের জাতীয় পার্টির আহবায়ক আখতারুজ্জামান মিঠু,গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও গাড়াগ্রাম ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মারুফ হোসেন অন্তিক ও উপজেলা ছাত্র সমাজের আহবায়ক আশরাফুল ইসলাম প্রমূখ।

সংসদ সদস্য বলেন,জাতীয় পার্টির সরকার হুসেইন মোহাম্মদ এরশাদ ক্ষমতায় থাকাকালীন সময়ে জনগণের কথা চিন্তা করে পেট্রল ৭ টাকায় বিক্রি হয়েছে। ফলে দেশ অনেক শান্তিতে ছিল। দেশের মানুষ শান্তিতে কাজ কর্ম করে খেয়ে ঘুমাতে পারতো। আর বর্তমান সরকার তেলের দাম রাতারাতি ৫০ শতাংশ বৃদ্ধি করে জনগণের উপর অন্যায় করেছে।

জ্বালানি তেলের দাম বৃদ্ধি করার কারণে আজ দ্রব্য মূল্যের উর্ব্ধগতি হয়েছে। জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির ফলে বাজারের প্রতিটি জিনিস পত্রের দাম বৃদ্ধি পেয়েছে। জাতীয় পার্টি দেশের মানুষের কথা চিন্তা করে। অবিলম্বে জ্বালানি তেলের দাম ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধি না কমালে জাতীয় পার্টি কঠোর আন্দোলনে যাবে বলে তিনি হুশিয়ারী উচ্চারণ করেন। প্রয়োজনে জাতীয় পার্টির নেতা কর্মীরা জীবন দেয়ার জন্য প্রস্তুত আছেন। উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রশিদুল ইসলাম উপস্থিত নেতা কর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন,আর ঘরে বসে থাকলে চলবে না। এখন ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল