শনিবার, ২০ এপ্রিল ২০২৪

তিতুমীর কলেজ ছাত্রলীগের উদ্যোগে ২দিনব্যাপী বঙ্গবন্ধু বইমেলা

বুধবার, আগস্ট ১০, ২০২২
তিতুমীর কলেজ ছাত্রলীগের উদ্যোগে ২দিনব্যাপী বঙ্গবন্ধু বইমেলা

তিতুমীর কলেজ প্রতিনিধি:

জাতীয় শোক দিবস উপলক্ষে সরকারি তিতুমীর কলেজে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর স্মরণে আলোচনা সভা ও দুই দিনব্যাপী বঙ্গবন্ধু বইমেলার আয়োজন করতে যাচ্ছে কলেজ শাখা ছাত্রলীগ। ১৪ ও ১৫ আগস্ট কলেজের শহীদ বরকত মিলনায়তনে বইমেলা অনুষ্ঠিত হবে। 

এ আয়োজনসুন্দরভাবে সম্পন্ন করতে আজ ক্যাম্পাসের বিভিন্ন সংগঠনের সাথে মতবিনিময় সভা করেন তিতুমীর কলেজ ছাত্রলীগ।

রবিবার (১৪ আগস্ট) সকাল ১১টায় মেলার উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এতে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ  আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন তিতুমীর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মোঃ মহিউদ্দিন। এতে সভাপতিত্ব করবেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া ও সঞ্চালনা করবেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, সহ-সভাপতি তিলোত্তমা সিকদার ও রানা হামিদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি।

এ বিষয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল জানান,
সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের উদ্যোগে দুইদিন ব্যাপী বঙ্গবন্ধু বইমেলা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের দুর্লভ চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে উক্ত আলোচনা সভায় বঙ্গবন্ধু বইমেলা উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব লেখক ভট্টাচার্য। 

তিতুমীর কলেজ ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হোসেন জানান, বাংলাদেশের ইতিহাসে এই প্রথম বাংলাদেশ ছাত্রলীগ সরকারি তিতুমীর কলেজ কর্তৃক ১৪ ও ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে নিয়ে বই মেলা হচ্ছে, এটা আমাদের জন্য গৌরবের। এর কৃতিত্ব আমাদের কলেজ ছাত্রলীগের সভাপতি সেক্রেটারি সহ ক্যাম্পাসের প্রত্যেকটি শিক্ষকবৃন্দ সহ শিক্ষার্থীদের, আমরা একটি নতুন ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল