বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

১২-১৩ এপ্রিল ব্যাংক লেনদেন ১ঘন্টা বাড়লো

রোববার, এপ্রিল ১১, ২০২১
১২-১৩ এপ্রিল ব্যাংক লেনদেন ১ঘন্টা বাড়লো

অর্থনৈতিক প্রতিবেদক : চলমান পরিস্থিতিতে প্রথম ধাপের লকডাউন আরো দুই দিন অর্থাৎ ১২ ও ১৩ এপ্রিল বহাল থাকবে বলে জানিয়েছে সরকার। একই সঙ্গে এই দুই কার্যদিবসে ব্যাংক লেনদেনের সময়সীমা আরো ১ ঘন্টা বাড়িয়েছে কেন্দ্রীয় ব্যাংক।

রবিবার দেশের সকল কার্যরত তফসিলি ব্যাংগুলোর প্রধান বরাবর বাংলাদেশ ব্যাংকের পাঠানো ডিও সার্কুলার নং-১২ সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

কেন্দ্রীয় ব্যাংকের সাইট সুপারভিশন বিভাগের মহাব্যবস্থাপক মো. আনোয়ারুল ইসলাম স্বাক্ষরিত সার্কুলারে ব্যাংক কোম্পানি আইন ১৯৯১ এর ৪৫ ধারার ক্ষমতাবলে এই আদেশ জারি করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

সার্কুলারে বলা হয়, করােনাভাইরাস সংক্রমণের বিদ্যমান পরিস্থিতিতে সীমিত পরিসরে ব্যাংকিং সেবা চালু রাখার জন্য উপযুক্ত বিষয়ে ০৪ এপ্রিল ২০২১ তারিখের ডিওএস সার্কুলার লেটার নং-১১ এর অনুবৃত্তিক্রমে আগামী ১২ এপ্রিল ২০২১ হতে ১৩ এপ্রিল ২০২১ পর্যন্ত দৈনিক ব্যাংকিং লেনদেনের সময়সূচী সকাল ১০:০০ ঘটিকা হতে দুপুর ১:০০ ঘটিকা পর্যন্ত নির্ধারণ করা হলাে।

এক্ষেত্রে লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদনের জন্য সংশ্লিষ্ট ব্যাংক শাখা এবং প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগ প্রয়ােজনে অপরাহ্ন ৩:০০ ঘটিকা পর্যন্ত খােলা রাখা যাবে। উক্ত সার্কুলার লেটার এর অন্যান্য নির্দেশনাবলী অপরিবর্তিত থাকবে।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল