শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ফরিদপুরে ডাকাতি মামলার নয়জন আসামী আটক

বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
ফরিদপুরে ডাকাতি মামলার নয়জন আসামী আটক

এহসান রানা, ফরিদপুর  প্রতিনিধি:   
 
ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি মামলার নয়জনকে আটক করেছে পুলিশ। তথ্য নিশ্চিত করেছেন চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু মন্ডল। 

এর আগে বুধবার দিবাগত রাতে ফরিদপুর জেলার বিভিন্ন এলাকা হতে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ । গ্রেপ্তারকৃতরা রাজবাড়ী,মধুখালী,সালথা ও চরভদ্রাসন উপজেলার ডাকাত দল। 

পুলিশ সুত্রে জানা যায়, রুবেল সেক ও রিয়াজুল সেক ২টি ডাকাত দলের প্রধান, সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃতরা হলেন-  রুবেল সেক , ইমন মুনসি (২৬), মোঃনাইম পওনদার (২২), জিহাদ মোল্যা (২৪), মোঃ মামুন সেক (২৭),  অন্তর কর্মকার (২২), বিল্লাল মোল্লা (২৪), প্রার্থনার সরকার (২৭) ও রিয়াজুল শেখ (৩৫)।

বৃহস্পতিবার (১১ আগষ্ট) বিকেলে সত্যতা নিশ্চিত করে প্রেস ব্রিফিং করেন সহকারী পুলিশ সুপার জামাল পাশা ও সুমন রঞ্জন ।

জানা যায়,  এ সময় তাদের কাছ গলিত স্বর্ণ ১৩ আনা, স্বর্নালংকার ৩ আনা, একজোড়া নুপুড়, মোবাইল ফোন ১টি, একটি দেশীয় পিস্তল সাদৃশ, দা ১টি, ছেনদা ১ টি ও ২ টি চাইনিজ কুড়ালসহ আরো বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

উল্লেখ্য, গত (২ আগষ্ট) উক্ত ডাকাত দল ২টির সদস্যরা পরস্পর যোগসাজশে দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে উপজেলার সদর ইউনিয়নের এমকে ডাঙ্গী গ্রামের এক সৌদি প্রবাসীর বাড়িতে জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে মালামাল নিয়ে যায়।

এ ব্যাপারে চরভদ্রাসন থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়। মামলা নং- ০২। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল