বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জাতীয় পতাকা টাঙাতে গিয়ে প্রাণ গেল দুই ভাইয়ের

রোববার, আগস্ট ১৪, ২০২২
জাতীয় পতাকা টাঙাতে গিয়ে প্রাণ গেল দুই ভাইয়ের

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইটনা উপজেলা সদরের নগরহাটি এলাকার নেপাল কর্মকারের ছেলে হৃদয় কর্মকার (২৫) ও তার ছোট ভাই বিজয় কর্মকার (১৭)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, হৃদয় ও বিজয় দুই ভাই। খাদ্য গুদামের সামনে তাদের হৃদয় অটো হাউজ নামে একটি দোকান রয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে সেই দোকানে স্টিলের পাইপে করে জাতীয় পতাকা টাঙাতে যায় বিজয়। এ সময় দোকানঘরের ওপরে থাকা বৈদ্যুতিক তারে স্টিলের পাইপটি লেগে গেলে স্পৃষ্ট হয় বিজয়। পরে বিজয়কে বাঁচতে গিয়ে হৃদয়ও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রসূন সাহা বলেন, সকাল ৮টা ৪০ মিনিটে তাদের হাসপাতালে আনা হয়। কিন্তু তাদের বাঁচানো যায়নি। 

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার সকালে খাদ্য গুদামের সামনে তাদের দোকানে লোহার পাইপে জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয় বিজয়। বিজয়কে বাঁচাতে গিয়ে হৃদয়ও স্পৃষ্ট হয়। সেখান থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল