শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নাটোরে ভাইরাল হওয়া কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের মৃত্যুর ঘটনায় স্বামী কলেজ ছাত্র মামুন হোসেনকে কারাগারে প্রেরণ

সোমবার, আগস্ট ১৫, ২০২২
নাটোরে ভাইরাল হওয়া কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের মৃত্যুর ঘটনায় স্বামী কলেজ ছাত্র মামুন হোসেনকে কারাগারে প্রেরণ


ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি: নাটোরে ভাইরাল হওয়া কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের মৃত্যুর ঘটনায় ৫৪ ধারায় গ্রেফতারকৃত স্বামী কলেজ ছাত্র মামুন হোসেনকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। বিকালে তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোসলেম উদ্দীন।

 

এর আগে আজ সোমবার দুপুরে নাটোর থানা থেকে তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেম উদ্দিনের আদালতে হাজির করা হয়। বিচারক মামলাটি আমলে নিয়ে শুনানীর জন্য রেখে দেন।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহম্মেদ জানান, নাটোরের গুরুদাসপুরের খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খায়রুন নাহার ভালবেসে শহরের নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র মামুন হোসেনকে বিয়ে করেন।


 বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তারা দু’জন শহরের বলারিপাড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। গতকাল রবিবার সকালে সেই ভাড়া বাসা থেকে খায়রুন নাহারের মরদেহ উদ্ধার করা হয়।


এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মামুন হোসেনকে আটক করে পুলিশ। পরে রবিবার দুপুরে সিআইডির সুরৎহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়। ময়না তদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


পরে রাত ৮টার দিকে গুরুদাসপুর উপজেলার স্থানীয় আবু বকর সিদ্দিকী কওমী মাদ্রাসা মাঠে জানাযা শেষে খামার নাচকৈড় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।




এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল