শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

৭১'র পরাজিত শক্তি পঁচাত্ত‌রের নারকীয় হত্যাকাণ্ড ঘটিয়েছিল: আমু

বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২
৭১'র পরাজিত শক্তি পঁচাত্ত‌রের নারকীয় হত্যাকাণ্ড ঘটিয়েছিল: আমু

মো: মোস্তা‌ফিজুর রহমান রিপন, জেলা প্রতি‌নি‌ধি (ঝালকা‌ঠি):

১৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় ঝালকা‌ঠির নলছিটি সরকারি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থি হিসেবে ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক, বাংলাদেশ আওয়ামী লীগ'র অন্যতম উপদেষ্টা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ঝালকাঠি-২ আসনের সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু বলেন ৭১'র পরাজিত শক্তি পচাত্তরের নারকীয় হত্যাকাণ্ড ঘটিয়েছিল।

নল‌ছি‌টি উপজেলা আ'লীগের আয়োজনে শোক সভায় সভাপতিত্বে করেন উপজেলা আ’লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী। 

অনুষ্ঠিত এ শোক সভায় বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আ'লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক সর্দার মোহম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান, সহ সভাপতি ও নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান, সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমান, জেলা আ’লীগের অন্যতম সদস্য ব্যারিস্টার সুমাইয়া, পৌর আ'লীগের সভাপতি ডাক্তার এস্কেন্দার আলী খান সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

শোক সভায় প্রধান অতিথি বলেন জিয়াউর রহমান মুক্তিযোদ্ধার সার্টিফিকেট লাগিয়ে সারে এগারো হাজার মানবতা বিরোধীদের ক্ষমা করে দিয়েছিলো। তিনি ইনডেমেনিটি বিল করে খুনিদের রক্ষা করেছিলেন। আজ সারা বিশ্ব অর্থনৈতিক ভাবে হুমকির সম্মুখীন। এ সমস্যা মোকাবেলা করতে মাননীয় প্রধানমন্ত্রী পদক্ষেপ গ্রহণ করেছেন। কিছু অসাধু ব্যবসায়ী হঠাৎ করেই জিনিসপত্রের দাম বাড়িয়ে দেশে একটা অস্থিতিশীল করেতে চাচ্ছে। আজ সারা বিশ্ব এ সমস্যার মূখে। আগামী এক দেড় মাসের মধ্যেই এ বৈশ্বিক সমস্যার সমাধান হবে। তিনি বলেন নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে সোচ্চার থাকলে বিজয় আমাদের সুনিশ্চিত। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন এবং নলছিটি উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক মোহম্মদ জলিলুর রহমান আকন্দ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল