শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিএনপির কোনো কর্মসূচিতে সরকার বাঁধা দেয়নি: হানিফ

বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২
বিএনপির কোনো কর্মসূচিতে সরকার বাঁধা দেয়নি: হানিফ

আজাহারুল ইসলাম. ইবি সংবাদদাতা: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ বলেছেন, সরকার এখন পর্যন্ত বিএনপির কেনো কর্মসূচিতে বাঁধা দেয়নি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন সরকারের পক্ষ থেকে কোনো রাজনৈতিক দলের কোনো কর্মসূচিতে বাাঁধা দেওয়ার নির্দেশনা নেই। সবাই নির্বিঘ্নে কর্মসূচি পালন করতে পারবে। তবে কর্মসূচির নামে ধ্বংসাত্বক ও সহিংস কার্যকলাপ করলে প্রতিরোধ করার জন্য সরকারের আইন-শৃঙ্খলা বাহিনীকে কঠোর পদক্ষেপ নেবে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভার শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। শাখা ছাত্রলীগের এ আয়োজনে তিনি প্রধান অতিথি ছিলেন।

হানিফ বলেন, আওয়ামীলীগের শেকড় অনেক গভীরে। বিএনপির পায়ের নিচে মাটি নেই এজন্য সরকারের নামে বিভিন্ন অপপ্রচার চালায়। বিএনপি যে বাংলাদেশকে আফগানিস্তান ও তালেবান বানানোর এবং সরকার পতনের দুঃস্বপ্ন দেখছে। বিএনপির সরকার পতনের আন্দোলনের বিষয়ে তিনি বলেন, তারা (বিএনপি) জানে তিন মাসের মধ্যে খালেদা জিয়ার জামিনও হবে না, সরকার পতনও হবে না। নেতা-কর্মীদের উৎসাহ দিতে এসব নাটকীয় কথা বলে বেড়াচ্ছে। জামিন সরকার দেয় না,
আদালন দেয়। জামিন চাইলে তারা আাদলতে যায় না কেন?

সভায় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, ইবি উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভ‚ঁইয়া ও সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। 

এসময় বিশ^বিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরাসহ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের
নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমআাই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল