বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কিশোরগঞ্জে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত

শুক্রবার, আগস্ট ১৯, ২০২২
কিশোরগঞ্জে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার কেন্দ্রীয় দূর্গামন্দির (বানিয়া পাড়া) কমিটির আয়োজনে শ্্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে একটি আনন্দ র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শুক্রবার দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন কিশোরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফণি ভূষন মজুমদারের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল। 

সংসদ সদস্য বলেন,আমি সংসদে আসার পর দেশে করোনার মহামারিতে কিশোরগঞ্জ-সৈয়দপুরের মানুষের পাশে সাধ্যমতে থাকার চেষ্টা করেছি। করোনার প্রকোপে মানুষ ঘর থেকে বের হতে পারে নাই। আমি নিজেও করোনায় আক্রান্ত ছিলাম। তারপরেও আপনাদের পাশে থেকে সাহায্য সহযোগীতা করার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি তা জানি না। গত নির্বাচনে আপনারা আমাকে যেভাবে সহযোগীতা করেছেন আগামী নির্বাচনেও যদি দলীয় ভাবে আমি এই আসনে নির্বাচন করি পূর্বের ন্যায় আমার পাশে থাকবেন বলে আশা করি। তিনি কেন্দ্রীয় দূর্গা মন্দিরের উন্নয়নের জন্য অর্থ বরাদ্দ দেয়ার ব্যাপারে আশ্বস্ত করেন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা সভাপতি উত্তম কুমার রায় বাদল,সহ-সভাপতি অনিমেশ চন্দ্র রায়,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পতিরাম চন্দ্র রায়,এ্যাডভোকেট আমিরুল ইসলাম আমির।

এ সময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম,হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি শিক্ষক প্রতাপ চন্দ্র রায়,কিশোরগঞ্জ থানার ওসি তদন্ত এস এম শরীফ প্রমূখ। আলোচনা সভা শেষে কিশোরগঞ্জ কেন্দ্রীয় দূর্গা মন্দির (বানিয়া পাড়া) থেকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিল্পী রাণী রায়ের নেতৃত্বে এক বিশাল আনন্দ র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে এসে র‌্যালীর সমাপ্তি ঘটে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল