শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইবির তরুণ কলাম লেখক ফোরামের নতুন নেতৃত্বে যারা

শনিবার, আগস্ট ২০, ২০২২
ইবির তরুণ কলাম লেখক ফোরামের নতুন নেতৃত্বে যারা

আজাহারুল ইসলাম, ইবি প্রতিনিধি: বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২২-২৩ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। শনিবার সংগঠনটির সভাপতি এস এ এইচ ওয়ালীউল্লাহ ও সাধারণ সম্পাদক  আবু তালহা আকাশ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত ১১ আগস্ট তাদের দায়িত্ব দিয়ে দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে কেন্দ্র। একইসাথে পরবর্তী ৭ কার্যদিবসের মধ্যে তাদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে নির্দেশনা দেওয়া হয়।

সভাপতি ও সম্পাদকের পরামর্শক্রমে গঠিত ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন: সহ-সভাপতি নূর মোহাম্মদ শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক সুকান্ত দাস, সাংগঠনিক সম্পাদক শ্যামলী তানজিন অনু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান, অর্থ সম্পাদক খায়রুজ্জামার খান সানি, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হুমায়রা আঞ্জুম অন্তু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. তুহিন বাবু।

এছাড়া দপ্তর সম্পাদক আশিকুর রহমান, উপ-দপ্তর সম্পাদক রুহুল আমিন, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক মোছা. মাহফুজা খাতুন লিমা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাজমুচ্ছাকিব, সম্পাদকীয় পর্ষদ মো. আল-আমিন ইসলাম ও রুখসানা খাতুন ইতি।

উল্লেখ্য, বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক দু'জনই (২০২১-২২) কার্যবর্ষে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তাদের নেতৃত্বে, ফোরামের বর্ষসেরা তিন শাখার মধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা অন্যতম শাখা হিসেবে নির্বাচিত হয়। এমনকি ২০১৯ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় লেখক ফোরাম প্রতিষ্ঠার পরে পরপর "তিনবার বর্ষসেরা শাখা" নির্বাচিত হয়েছে, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল