বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বিদ্যুতের তার ছিঁড়ে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের

শনিবার, আগস্ট ২০, ২০২২
বিদ্যুতের তার ছিঁড়ে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে বিদ্যুতের তার ছিঁড়ে একই পরিবারের তিনজন মারা গেছেন। শনিবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার এলখাল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

মৃতরা হলেন- এলখাল গ্রামের হোসনে আরা বেগম (৬০), তারা মিয়া (৩০) ও রিফাত হোসেন (৮)। স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, শনিবার দুপুর দেড়টার দিকে এলখাল গ্রামের তারা মিয়ার ভাগিনা শিশু রিফাত হোসেন বাড়ির পাশের একটি জমিতে কলমিশাক তুলতে যায়। সেখানে দৌলতপুর থেকে এলখাল পর্যন্ত আসা বিদ্যুৎ লাইনের একটি তার ছিঁড়ে রিফাতের ওপর পড়ে। 

তার চিৎকার শুনে নানি হোসনে আরা বেগম উদ্ধার করতে গিয়ে বিদ্যুতের তারে আটকে যান। এ সময় মা ও ভাগিনাকে উদ্ধারের জন্য তারা মিয়া সেখানে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। স্থানীয়রা দৌলতপুর বিদ্যুৎ অফিসে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল