শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সিঙ্গাপুরে লাইফ সাপোর্টে মীরজাদী সেব্রিনা

রোববার, আগস্ট ২১, ২০২২
সিঙ্গাপুরে লাইফ সাপোর্টে মীরজাদী সেব্রিনা

নিজস্ব প্রতিনিধি: স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন এবং পরিকল্পনা) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা গুরুতর অসুস্থ হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে (ভেন্টিলেটর) রয়েছেন।

রোববার (২১ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের মুখপাত্র ও রোগ নিয়ন্ত্রণ শাখার পরিচালক অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, সম্প্রতি কোলানজাইটিস বা বাইলডাক্টে প্রদাহজনিত অসুস্থতার কারণে পরীক্ষা-নিরীক্ষার জন্য ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা হাসপাতালে গিয়েছিলেন। কিছু জটিলতা দেখা দেওয়ায় সেখানে তাকে ভর্তি করা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. আফসানা আলমগীর খান জানান, তিনি ন্যাশনাল হাসপাতাল ইউনিভার্সিটি (এনএইচইউ) হাসপাতালে ভর্তি আছেন। ফুসফুসে ইনফেকশন থাকায় এবং ইআরসিপি করার পর কিছু জটিলতাও দেখা দেওয়ায় তাকে ভেন্টিলেটর সাপোর্ট দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, বর্তমানে তার অবস্থা একটু খারাপই। সবাই তার জন্য দোয়া করবেন। এদিকে, স্বাস্থ্য অধিদপ্তর থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করা হয়।

ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা রোগতত্ত্ববিদ এবং জনস্বাস্থ্য বিশেষজ্ঞ। স্বাস্থ্য অধিদপ্তরের দায়িত্ব পালনের আগে তিনি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল