শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বাঁচতে চাইলে খালেদা জিয়ার সঙ্গে আপস করুন : বুলু

সোমবার, আগস্ট ২২, ২০২২
বাঁচতে চাইলে খালেদা জিয়ার সঙ্গে আপস করুন : বুলু

সময় জার্নাল ডেস্ক:



প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, বাঁচতে চাইলে খালেদা জিয়ার সঙ্গে আপস করেন। খালেদার জিয়ার কাছে ক্ষমা চান, তবেই বাঁচতে পারবেন।সোমবার (২২ আগস্ট) কুমিল্লার চান্দিনা উপজেলায় বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বরকত উল্লাহ বুলু বলেন, আপনি বেগম খালেদা জিয়াকে এক ঘণ্টার জন্য মুক্ত করে দিন। আর ওই এক ঘণ্টায় বেগম খালেদা জিয়া পল্টনে আসবেন। তখন দেখবেন ঢাকা শহরের কোনো মানুষ বাকি থাকবে না। দেখবেন জনগণ পুরো ঢাকা শহর অচল করে দেবে।


এই বছরের মধ্যেই সরকারের পতন ঘটানো হবে উল্লেখ করে বুলু বলেন, সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে। অবাধ-সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে এ দেশের ৮০ শতাংশ ভোটার ধানের শীষে ভোট দিয়ে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাবে।


চান্দিনা উপজেলা বিএনপির সভাপতি আতিকুল আলম শাওনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- বিএনপির চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী মোস্তাক মিয়া, কুমিল্লা উত্তর জেলা বিএনপি আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার।


এসময় মহানগর বিএনপি আহ্বায়ক শওকত হোসেন বকুল, চান্দিনা উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আশরাদ, পৌর বিএনপি সভাপতি এবিএম সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহ্ মো. আলমগীর খান, উপজেলা যুবদল আহবায়ক মাওলানা আবুল খায়ের উপস্থিত ছিলেন।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল