শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বহিরাগত প্রবেশে ডিআইইউ'র নিষেধাজ্ঞা

বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০২২
বহিরাগত প্রবেশে ডিআইইউ'র নিষেধাজ্ঞা

কাওছার আলী , ডিআইইউ প্রতিনিধিঃ

ক্যাম্পাসে শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ডিআইইউ) বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন৷ 

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার রফিকুল ইসলাম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়৷ 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বেশ কিছুদিন ধরে ক্যাম্পাসসমূহে বহিরাগত লোকের অনুপ্রবেশ, অবাধে চলাফেরা ও আড্ডা, শিক্ষার্থীদের সাথে খারাপ আচরণ ইত্যাদি লক্ষ্য করা যাচ্ছে। যা সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিরূপ প্রভাব ফেলছে।

এমতাবস্থায়, ক্যাম্পাসসমূহে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার স্বার্থে সকল শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের আইডি কার্ড দৃশ্যমানভাবে ব্যবহার করা বাধ্যতামূলক। আইডি কার্ড ছাড়া কোন শিক্ষার্থী ক্যাম্পাসে প্রবেশ করতে পারবেন না। প্রত্যেকে আইডি কার্ড গলায় পরিধান করে ক্যাম্পাসে প্রবেশ ও প্রস্থান করবেন।

বিজ্ঞপ্তিতে আরোও বলা হয়, কোন শিক্ষার্থী আইডি কার্ড আনতে ভুলে গেলে গেইটে অবস্থানরত সংশ্লিষ্ট বিভাগের বিভাগীয় প্রধান বা ব্যাচ কো-অর্ডিনেটরের নিকট থেকে বিশেষ প্রয়োজনে টোকেন পাশ সংগ্রহ করে প্রবেশ করবে৷ 

এছাড়া কোন অভিভাবক বা অতিথি আসলে সংশ্লিষ্ট শিক্ষক বা কর্মকর্তা-কর্মচারী প্রয়োজনীয় পাশের ব্যবস্থা করতে বলা হয়েছ এবং রেজিস্ট্রার খাতায় নাম এন্ট্রি করতে বলা হয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল