শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফল প্রকাশ

শনিবার, আগস্ট ২৭, ২০২২
সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান শাখার বিভাগসমূহের ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তির পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। রবিবার (২৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ফল প্রকাশ করা হয়।

এর আগে গত শুক্রবার (১৯ আগস্ট) সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তির এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।রাজধানীর ১২টি কেন্দ্রে একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হয়। কেন্দ্রগুলো হলো, ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, সরকারি বাঙলা কলেজ, ভিকারুন্নেছা নূন স্কুল অ্যান্ড কলেজ, ভবন-১ ও ২, সেন্ট্রাল উইমেন্স কলেজ, শেখ বোরহানুদ্দীন পোস্ট গ্রাজুয়েট কলেজ, গভর্নমেন্ট ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ এবং ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ।

এবার সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান শাখার বিভাগগুলোতে মোট আসন সংখ্যা রয়েছে ৯৭০৩টি। ঢাকা কলেজে কলা ও সমাজবিজ্ঞান ইউনিটের মোট আসন সংখ্যা ১৫৪২টি। ইডেন মহিলা কলেজে মোট আসন সংখ্যা ২১০৪টি।

ফল দেখা যাবে https://collegeadmission.eis.du.ac.bd এই ওয়েবসাইটে।

এমআই

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল