শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

জাতির জনকের প্রতিকৃতিতে ঢাআসাসের পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ

শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২
জাতির জনকের প্রতিকৃতিতে ঢাআসাসের পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ

ক্যাম্পাস প্রতিনিধি:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করেছেন ঢাকা আলিয়া সাংবাদিক সমিতি( ঢাআাসাস)।

রবিবার (৩ সেপ্টেম্বর) ধানমন্ডি ৩২ এ ঢাকা আলিয়া সাংবাদিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এ পুষ্পস্তবক অর্পণ,ফাতেহা পাঠ ও দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা আলিয়া সাংবাদিক সমিতির সভাপতি আবু নোমান রুমি এবং সাধারণ সম্পাদক রাকিব মোরতাজা। এ ছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,সহ-সভাপতি মাহমুদুল হাসান,সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম বরকত,অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ জুবায়ের, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুজ্জতুল্লাহ এবং কার্যনির্বাহী সদস্য ইমরানুল হক সাকিব।

শ্রদ্ধা শেষে সংগঠনের সভাপতি আবু নোমান রুমি বলেন,বাঙালী জাতীর স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান প্রথম সাংবাদিকদের বাকস্বাধীনতা রক্ষা করেন। গণমাধ্যমকে শক্তিশালী করতে বঙ্গবন্ধু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের ইতিহাসে তিনিই প্রথম ব্যক্তি, যিনি গণমাধ্যমের জন্য কাজ করেছিলেন।সেজন্য তাঁর আদর্শকে ধারণ করে সততার সঙ্গে সংবাদ তুলে ধরাই হবে আমাদের মূল লক্ষ্য। 

সাধারণ সম্পাদক রাকিব মোরতাজা বলেন,জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার মাধ্যমে আমরা আমাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করলাম। জাতির পিতা আমাদের আদর্শ। আর আদর্শকে সামনে রেখে আমরা এগিয়ে যেতে চাই এবং সব সময় সত্যের পথে থাকতে চাই।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল