বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নাটোর জেলা বিএনপির আহবায়ক আমিনুল হকের জানাযা, দলমত নির্বিশেষে মানুষের ঢল

সোমবার, সেপ্টেম্বর ৫, ২০২২
নাটোর জেলা বিএনপির আহবায়ক আমিনুল হকের জানাযা, দলমত নির্বিশেষে মানুষের ঢল

ইসাহাক আলীম, নাটোর:

নাটোর জেলা বিএনপির আহবায়ক ও নাটোর চেম্বার অব কমার্সের সভাপতি আমিনুল হক (৬৮) এর নামাজে জানাযায় ঢল নামে দলমত নির্বিশেষে ব্যাপক মানুষের। এতে অংশ নেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ আওয়ামীলীগসহ অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অংশ নেন। এছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনুসহ দলটির বিভাগীয় নেতৃবৃন্দও জানাযায় অংশ নেন।

বাদ জোহর নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজ মাঠে নামাজে জানাযায় ইমামতি করেন মাওলানা সিহাবুর রহমান।

এর আগে জানাযা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন , রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু, সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, নাটোরের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু ও সদস্য সচিব রহিম নেওয়াজসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে অসুস্থ থাকায় ভিডিও সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাটোর জেলা বিএনপির সাবেক সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এ সময় বক্তারা বলেন, আমিনুল হক একজন অমায়িক মানুষ ছিলেন তিনি সহিংস প্রতিহিংসার রাজনীতি করতেন না বলেই তার জানাযায় সকল দলের সকল স্তরের মানুষ অংশ নিয়েছে।

জানাযা শেষে দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কফিনে পুষ্পস্তবক দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন। বিকালে শহরের গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

এর আগে রোববার সন্ধ্যার আগে আকস্মিক ভাবে মৃত্যু বরণ করেন তিনি। ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দলীয় হাজার হাজার নেতাকর্মী তার নাটোর উপশহরের বাসায় ছুটে আসেন। তার বাল্যবন্ধু ও নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু জানান, বোরবার সন্ধ্যার আগে হঠাৎই আমিনুল হক বুকে ব্যাথা অনুভব করেন। এসময় দ্রুত তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি আলাইপুর মহল্লার জালাল উদ্দিন আহম্মেদের ছেলে। আমিনুল হক কর্মজীবনে নাটোর থেকে প্রকাশিত দৈনিক জনদেশ পত্রিকার প্রকাশক, নাটোরের পশ্চিম আলাইপুর ও উপশহর জামে মসজিদের সভাপতি এবং হক ফ্লাওয়ার মিলের স্বত্তাধিকারী ছিলেন। এছাড়াও তিনি এফবিসিসিআই এর পরিচালক ও নাটোর চেম্বার অব কমার্সের দীর্ঘদিন সভাপতি ছিলেন। তার মৃত্যুতে বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর ও
সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এছাড়াও বিভিন্ন সংগঠন ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান শোক সমবেদনা জানিয়েছেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল