বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে অতর্কিত হামলা: ৫০ হাজার টাকা লুট

শনিবার, সেপ্টেম্বর ১০, ২০২২
ফরিদপুরে অতর্কিত হামলা: ৫০ হাজার টাকা লুট

 এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের রণকাইল গ্রামের বাসিন্দা মো ইলিয়াস সরদারের উপর অতর্কিত হামলা চালিয়ে পাট ও পিঁয়াজ বিক্রির ৫০ হাজার টাকা ও একটি মোটরসাইকেল হামলাকারীরা নিয়ে যায় । পরবর্তীতে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে । 

রোববার হাসপাতালে গেলে মো ইলিয়াস সরদার জানান , শুক্রবার সন্ধ্যায় কানাইপুর বাজার থেকে পাট ও পিঁয়াজ বিক্রী করে বিক্রিত টাকা নিয়ে বাড়ি যাবার পথে রণকাইল বাজার এলাকায় সন্ত্রাসী রাজু মাতুব্বর , নাসু কাজী , দিদার , মনির সহ ২৫ জনের একটি দল রাস্তায় গতিরোধ করে । আমি মোটরসাইকেল থেকে নামার পূর্বেই ঘুষি ও লাথি মারে এবং এলোপাতারি দেশীয় লাঠিসোটা দিয়ে পেটাতে থাকে । আমার পকেটে থাকা পাট ও পিঁয়াজ বিক্রীর টাকা ছিনিয়ে নিয়ে যায় । সাথে আমার ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে যায়। আমার আত্ন চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসী গ্রুপটি পালিয়ে যায় । আমাকে গুরুতর অবস্থায় ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । আমি ৩ দিন ধরে ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছি । 

ইলিয়াস সরদার আরো জানান , এই সন্ত্রাসী গ্রুপটি ইউপি চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেনের। এই বিষয়ে কানাইপুর ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন জানান , ইলিয়াসের উপর সন্ত্রাসী হামলাটি দুঃখ জনক । যারা এই ঘটনাটি ঘটিয়েছে তাদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করতে হবে । তিনি এর তীব্র নিন্দা জানিয়ে বলেন , সন্ত্রাসী গ্রুপটি আমার লোক হতে পারে না । 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল