মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

সৈয়দা সাজেদা চৌধুরীর শুন্য আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন আবদুস সোবহান

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২
সৈয়দা সাজেদা চৌধুরীর শুন্য আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন আবদুস সোবহান

এহসান রানা , ফরিদপুর  প্রতিনিধি: 

ফরিদপুর জেলা মৎসজীবী লীগের আহ্বায়ক, শিল্পপতি , দানবীর কাজী আব্দুস সোবহান জানান,  ফরিদপুর ( নগরকান্দা – সালথা ) নির্বাচনী আসন -২ এর শূন্য আসনের উপ নির্বাচনে আমি সংসদ সদস্য নির্বাচন করার জন্য মানুষিক ভাবে প্রস্তুতি নিয়েছি ।

আমি নগরকান্দা – সালথা র সাধারণ জনগণের সেবা করার জন্য এই সিদ্ধান্ত নিয়েছি । আমি আ'লীগ পরিবারের একজন নিবেদিত সৈনিক ।  ইতি পূর্বে নগরকান্দা – সালথার সাধারণ জনগণ সৈয়দা সাজেদা চৌধুরীর শারীরিক ভাবে অসুস্থ থাকার কারনে বহু অত্যাচার নির্যাতন , হামলা- মামলা চালিয়েছে তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী । অনেক সমস্যায় দুই উপজেলার নিরীহ সাধারণ জনগণ

প্রতিপক্ষের হামলা ও নির্যাতনের শিকার হয়েছে কিন্তু লাবু চৌধুরী সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি হওয়া সত্ত্বেও তাদের পক্ষে তাকে পাওয়া যায়নি । কোন খোজ খবর ও নেননি । কোরবানী ঈদের পূর্বে লাবু চৌধুরীর অনুগত সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বরের নির্দেশে গোট্টি আঃলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু জাফর , বীর মুক্তিযোদ্ধা এলেম কাজী ও আঃলীগ নেতা ইব্রাহিম এর উপর হামলা চালিয়ে গুরুতর আহত ও ভাংচুর করে । 

কাজী আব্দুস সোবহান আরো জানান, করোনাকালীন সময়ে সালথা এলাকায় হত দরিদ্র ও গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করতে গেলে লাবু চৌধুরীর লোকজন বাধা প্রদান করে । হুমকি ধামকী দিয়ে আমার লোকজনদের এলাকা ত্যাগ করতে বাধ্য করে । এধরণের ঘটনা যেন আগামীতে না ঘটে এজন্য আমি তৃণ মুলের জনসাধারণের পক্ষ থেকে নগরকান্দা – সালথা উপনির্বাচনে শূন্য স্থানে আমি নির্বাচনে অংশ গ্রহণ করবো । 

প্রসঙ্গত , ফরিদপুর নগরকান্দা ও সালথা নির্বাচনী (আসন -২ ) এর সংসদ সদস্য , সংসদ উপনেতা ছিলেন বীর মুক্তিযোদ্ধা , কিংবদন্তী রাজনৈতিক নেত্রী , আঃলীগের দুর্দিনের কান্ডারী , একাধিক বার দলের সাধারণ সম্পাদক এবং পরবর্তীতে দলের প্রেসিডিয়ামের সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী । তিনি গত ১১ ই সেপ্টেম্বর ইন্তেকাল করেন । তারপরে নগরকান্দা – সালথা ( ফরিদপুর -২ ) আসনটি শুন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন ।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল