শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নাটোরে নিহত জীবনের বাড়িতে আওয়ামীলীগের প্রতিনিধি দল

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
নাটোরে নিহত জীবনের বাড়িতে আওয়ামীলীগের প্রতিনিধি দল

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের নলডাঙ্গায় উপজেলা চেয়ারম্যান আসাদ ও তার লোকজনের হামলায় নিহত ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবনের বাড়িতে গিয়ে পরিবারকে শান্তনা ও আর্থিক অনুদান প্রদান করেছে আওয়ামীলীগের প্রতিনিধি দল। এ সময় তারা পরিবারের সদস্যদের শান্তনা ও নিহতের স্ত্রীর কর্মসংস্থান এবং দ্রুত বিচারের আওতায় আনার আশ্বাস দেন। 

মঙ্গলবার দুপুরে আওয়ামীলীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নেতৃত্বে প্রতিনিধিদলটি নলডাঙ্গার রামসার কাজিপুর শাহপাড়ায় জীবনের বাড়িতে যান। এ সময় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সংরক্ষিত আসনের নারী সাংসদ রত্না আহমেদ, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিবারের সাথে সাক্ষাৎ শেষে নিহত জীবনের চাচা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফিরোজের সঞ্চালনায়  নেতৃবৃন্দ উপস্থিত নেতাকর্মিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। পরে তারা নিহত জীবনের কবর জিয়ারত করেন। 

নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক জামিউল আলীম জীবন ১৭ সেপ্টেম্বর নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের নানা অনিময়ম ও দূর্ণীতি নিয়ে ফেসবুকে লাইভ ও স্ট্যাটাস দিলে আসাদ এবং তার লোকজন ১৯ সেপ্টেম্বর জীবন এবং তার বাবাকে পিটিয়ে আহত করে । পরে রাজশাহী মেডিকেল কলেহ হাসপাতালে আইসিইউতে মারা যায় জীবন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল