বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

‘সমন্বয় করে কাজ করলে দক্ষতা বৃদ্ধি পায়’

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
‘সমন্বয় করে কাজ করলে দক্ষতা বৃদ্ধি পায়’

আজাহারুল ইসলাম, ইবি প্রতিনিধি: 

মাইক্রোড্রিমআইটি’র প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানুর শরীফ বলেন, কিছু করার ইচ্ছে জাগলে ব্যর্থতার ভয় না পেয়ে সেটা করে ফেলতে হবে। অনার্সের এই ৪/৫ বছর ভুল করার সময়। কোনো কিছু ভুল হলে তা থেকে শিক্ষা নিয়ে পরিবর্তীতে সতর্ক হতে হবে। টিম বিল্ডিং করতে হবে এখন থেকেই। সমন্বয় করে কাজ করলে দক্ষতা বৃদ্ধি পায়। বই পড়ে শেখার থেকে কাজ করে শেখাটা বেশ জরুরি। এখন সময় হলো জীবনে গোছানোর।

মঙ্গলবার দুপুর আড়াই টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নং কক্ষে ইবি ক্যারিয়ার ক্লাবের আয়োজিত বরণ-বিদায় ও কর্মশালায় কী-নোট স্পিকার হিসেবে এসব কথা বলেন তিনি। শাহানুর বলেন, মানুষের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ধৈর্য ধরা। দ্বিতীয়ত টিম ম্যানেজমেন্ট। ব্রেনকে এমনভাবে তৈরি করতে হবে যে কোনো সময় যেন সব কিছু গ্রহণ করতে পারে।

অনুষ্ঠানে ক্লাবের সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে অতিথি ছিলেন ইবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু হুরাইরা, ইবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন ওয়াশিম, ইবি তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ উপস্থিত ছিলেন। স্পিকার হিসেবে ছিলেন প্রেজেন্টর এন্ড রাইটার মোস্তফা শ্রাবন।

এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক ফারজানা ইসলাম মাহী, সাংগঠনিক সম্পাদক রাসেল মুরাদসহ সংগঠনটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে প্রথম পর্বে নবীনদের বরণ করা হয়। এছাড়া দ্বিতীয় পর্বে কর্মশালা শেষে প্রবীণদের বিদায়ী সংবর্ধণা দেওয়া হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল