বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

নাটোরের সিংড়ায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১ ও আহত ৪

রোববার, অক্টোবর ৯, ২০২২
নাটোরের সিংড়ায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১ ও আহত ৪

ইসাহাক আলী,  নাটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়ায় বামিহাল এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য আফতাব নিহত হয়েছেন।  এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ৪ জন আহত হয়েছে।  আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনার পর বাড়িঘর ভাংচুর করা হয়েছে বলে জানা গেছে। পুলিশ সুপার সাইফুর রহমান মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 

এলাকাবাসী ও পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকেন্দ্র করে সিংড়ায় সুকাশ ইউনিয়নের ইউপি সদস্যব ও ইউনিয়ন আ'লীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম এর সমথকদের সাথে ওয়ার্ড আ'লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য  আফতাব আলী ও তার সমর্থকদের সংঘর্ষ হয়।

এতে আফতাব বাহিনী প্রধান আখতাব, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালামসহ ৫ জন গুরুত্বর আহত হন। আহতদের  উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  রাত সাড়ে ৯ টার দিকে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আফতাবকে মৃত ঘোষণা করেন।  অন্যদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ফরিদ গ্রুপের মুসা ও রুহুলের বাড়ি ভাংচুর করা হয়েছে এবং মারপিট করা হয়েছে।

নাটোরের পুলিশ সুপার সাইফুর রহমান মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন,  দুই গ্রুপের আধিপত্য নিয়ে সংঘর্ষ। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে,  সকালে তা ময়নাতদন্ত শেষে আইনী ব্যবস্থা নেয়া হবে। 

তবে এ ব্যাপারে ফরিদুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি মোবাইল রিসিভ করেননি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল