শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আমরা অনেক বেশি পিছিয়ে নেই,কিছু জায়গায় আমাদের আরও উন্নতি করতে হবে: সাকিব

মঙ্গলবার, অক্টোবর ১১, ২০২২
আমরা অনেক বেশি পিছিয়ে নেই,কিছু জায়গায় আমাদের আরও উন্নতি করতে হবে: সাকিব

স্পোর্টস ডেস্ক :


জয় না হলেও ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ দলের ব্যাটিং-বোলিং শক্তিটা ঠিকই দেখে নিয়েছে টাইগার টিম ম্যানেজমেন্ট। সিরিজে টানা তিন ম্যাচ হার, বলার মতো পারফর্ম্যান্স কেবল টুর্নামেন্টে সাকিব আল হাসানের ৭০ রান, সেটাও হয়েছে আজ বুধবারের ম্যাচে। টানা হারের বৃত্তে থাকলেও বাংলাদেশ দল আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খুব একটা পিছিয়ে নেই বলে দাবি সাকিবের।


বুধবার নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ম্যাচে ৪৮ রানে হারের পর কথা বলেছেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। এই সিরিজে দলের কম্বিনেশন খোঁজা হয়েছে বলে জানালেন তিনি।


ম্যাচ শেষে সাকিব বলেন, ‘আমরা অনেক বেশি পিছিয়ে নেই। কিছু জায়গায় আমাদের আরও উন্নতি করতে হবে। বিশ্বকাপে আমাদের দল কেমন হবে সেটা আমরা জানি। আমরা এই সিরিজে সেরা কম্বিনেশন খোঁজার চেষ্টা করেছি। কালকের ম্যাচে আমরা জিততে চেষ্টা করব। এ কারণে ম্যাচটি গুরুত্বপূর্ণ।’


আগের ম্যাচগুলো থেকে আজকের ম্যাচে ভালো খেলেছে বাংলাদেশ। কিউই দল বড় সংগ্রহ গড়েছে, একারণে আমরা সবসময় পিছিয়ে ছিলাম বলছেন সাকিব। একই সঙ্গে শেষ তিন ম্যাচে দ্রুত উইকেট হারানোয় ম্যাচের মোমেন্টামও টাইগারদের দখলে ছিলো না বলে জানালেন টাইগার এই অলরাউন্ডার।


সাকিব আরও বলছিলেন, ‘আপনি যখন রান করবেন তখন আমরা ভালো লাগবে। এই উইকেটে আমরা আগের চাইতে ভালো খেলেছি। এটা অন্যগুলো থেকে আলাদা। নিউজিল্যান্ড ভালো সংগ্রহ গড়েছে এবং ম্যাচটিতে আমরা সবসময়ই পিছিয়ে ছিলাম। প্রতি ওভারে ১৫-২০ রান করে নিতে পারলে ভালো হতো। উইকেট হারিয়ে আমরা বিপদে পড়ে গেছি। আপনি যদি আমাদের শেষ তিনটি ম্যাচ দেখেন, তাহলে দেখবেন আমরা টানা উইকেট হারিয়েছে। এ কারণে আমরা মোমেন্টামও পাইনি।’


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল