মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

কাল-পরশু নয়, এখনই পদত্যাগ করুন, প্রধানমন্ত্রীর উদ্দেশ্য বললেন খসরু

বুধবার, অক্টোবর ১২, ২০২২
কাল-পরশু নয়, এখনই পদত্যাগ করুন, প্রধানমন্ত্রীর উদ্দেশ্য বললেন খসরু

সময় জার্নাল ডেস্ক :


চট্টগ্রামের গণ সমাবেশ বার্তা দিয়েছে, এখনই শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। শেখ হাসিনার বিদায়ের পালা এসে গেছে, পদত্যাগ করুন।বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন।


তিনি বলেন, চট্টগ্রামের মানুষ গণসমাবেশে বুঝিয়ে দিয়েছে, চট্টগ্রামের মাটি বিএনপির ঘাঁটি।  আজকের জনসভা থেকে সারাদেশে যে বার্তাটি যাবে, সেটি হলো শেখ হাসিনা আপনি এখনই পদত্যাগ করুন । আগামীকাল, পরশু নয়, এখনই পদত্যাগ করুন।


বুধবার চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড মাঠে আয়োজিত গণসমাবেশে তিনি এসব কথা বলেন।


নিত্যপণ্যের দামের ঊর্ধ্বগতির প্রতিবাদ, পাঁচ নেতা হত্যাকাণ্ডের বিচার এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির চট্টগ্রাম বিভাগীয় গণসমাবেশের আয়োজন করা হয়েছে।


আমীর খসরু বলেন, এই গণসমাবেশের দিন জনগন যে রায় দিয়েছে, তার একদিনও ক্ষমতা থাকা অবৈধ। চট্টগ্রামের মাটি থেকে যে আন্দোলন শুরু হয়েছে, তার ফল শিগগিরই ঘরে আনতে পারব। আমরা জীবন দেওয়ার জন্য তৈরি হয়েছি। জীবন দিয়ে গণতন্ত্র আনব। সরকারের পতন ঘটাব।  নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে। জনগণ তাদের প্রতিনিধি নির্বাচন করবে। জনগণের ভোটে সরকার ক্ষমতায় যাবে।


গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন,  খন্দকার মোশাররফ হোসেনসহ কেন্দ্রীয়  নেতারা উপস্থিত রয়েছেন।


চট্টগ্রাম বিভাগের বিভিন্ন স্থান থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিলসহ গণসমাবেশে যোগ দেন।


এসএম 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল