বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শ্রমজীবী শিশুদের পরিবারে ছাগল বিতরণ

বৃহস্পতিবার, অক্টোবর ১৩, ২০২২
দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শ্রমজীবী শিশুদের পরিবারে ছাগল বিতরণ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর শেখপুরা ইউনিয়নে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শ্রমজীবী শিশুদের পরিবারের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে। শিশুশ্রম নিরসনে শিশু শ্রমিক পরিবারের আয় বৃদ্ধিমূলক কার্যক্রম বাস্তবায়নের লক্ষে এসব ছাগল বিতরণ করা হয়। 

মঙ্গলবার (১১ অক্টোবর-২০২২) বিকেল ৪ টায় দিনাজপুর সদর উপজেলর শেখপুরা ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রমজীবী পরিবারের সদস্যদের হাতে এসব ছাগল তুলে দেন শেখ পুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ গোলাম কিবরিয়া।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর এরিয়া কো-অর্ডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার অরবিন্দ সিলভেস্টার গমেজ'র সভাপতিত্বে ও ওয়ার্ল্ড ভিশন শিশুশ্রম নিরসন প্রকল্পের প্রকল্প কর্মকর্তা রিচার্ড তাপস দাস'র সঞ্চালনায় অনুষ্ঠানে শিশুশ্রম মনিটরিং কমিটির প্রতিনিধিসহ ওয়ার্ল্ড ভিশনের অন্যান্য কর্মকর্তা ও সহায়তাকারী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মোট ১৫৮টি শ্রমজীবী পরিবারের মাঝে  প্রতিটি পরিবারকে ৩টি করে সর্বমোট ৪৭৪টি ছাগল বিতরণ করা হবে। এর মধ্যে মঙ্গলবার ৩৩টি পরিবারকে প্রতিটি পরিবারকে ৩টি করে সর্বমোট ৯৯টি ছাগল বিতরণ করা হয়।

সময় জার্না/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল