শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গণপরিবহন বন্ধ: বিএনপির কর্মীরা হেঁটে যাচ্ছেন, ভোগান্তিতে যাত্রীরা

শুক্রবার, অক্টোবর ১৪, ২০২২
গণপরিবহন বন্ধ: বিএনপির কর্মীরা হেঁটে যাচ্ছেন, ভোগান্তিতে  যাত্রীরা

জেলা প্রতিনিধি:

ময়মনসিংহে বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে বন্ধ করে দেওয়া হয়েছে গণপরিবহন। বিএনপির নেতাকর্মীরা হেঁটে, ভ্যানগাড়ি ও রিকশায় সমাবেশে যোগ দিচ্ছেন। তবে ভোগান্তিতে পড়েছেন দূরপাল্লার যাত্রীরা।

শনিবার (১৫ অক্টোবর) বেলা ১১টার দিকে ময়মনসিংহের বিভিন্ন বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায় অভ্যন্তরীণ এবং দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি।

এদিকে, ময়মনসিংহে বিএনপির বিভাগীয় কর্মসূচি উপলক্ষে শুক্রবার রাত থেকেই সমাবেশস্থলে অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা। সমাবেশে অংশগ্রহণ বাধাগ্রস্ত করা হতে পারে এমন আশঙ্কা থেকে রাতেই নেতাকর্মীরা নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে অবস্থান নিতে শুরু করেন।

শনিবার সকালে নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নেওয়া নেতাকর্মীরা অভিযোগ করেন, সমাবেশে আসা বাধাগ্রস্ত করতে গণপরিবহন বন্ধ করে দেওয়া হয়েছে। এরপরও তারা বিভিন্নভাবে, অটোরিকশায় করে ও পায়ে হেঁটে সমাবেশে এসেছেন।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স বলেন, সার্কিট হাউজ মাঠের অনুমতি না পাওয়ায় প্রশাসনের মৌখিক নির্দেশে পলিটেকনিক মাঠে গণসমাবেশ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

শুক্রবার দুপুরের পর থেকেই ময়মনসিংহসহ বিভিন্ন জেলায় সব ধরনের পরিবহন বন্ধ করে দেওয়া হয়েছে। এরপরও নেতাকর্মীরা বিভিন্ন জেলা থেকে যে যেভাবে পারছেন, সেভাবেই রাত থেকে আসা শুরু করেছেন।

এ বিষয়ে জেলা মটরমালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা বলেন, আমরা চাই গাড়ি চলুক। কিন্তু চালকরা অগ্নিসন্ত্রাসের কারণে গাড়ি চালাতে অনিহা প্রকাশ করেছেন।

ময়মনসিংহের পুলিশ সুপার মো. মাছুম আহাম্মদ ভুঁঞা  বলেন, নিরাপত্তায় শহরজুড়ে পুলিশ থাকবে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল