বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

গোপালগঞ্জে জাল টাকাসহ মা-মেয়ে আটক

মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২
গোপালগঞ্জে জাল টাকাসহ মা-মেয়ে আটক

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ  প্রতিনিধি:

গোপালগঞ্জে জাল টাকাসহ মা-মেয়েকে আটক করেছে গোপালগঞ্জ সদর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার ঘোনাপাড়া থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন শরিয়তপুরের লালবাগ থানার লালবাগ কেল্লা মোড়ের শাহ জালালের স্ত্রী শিল্পি বেগম (৪৫) ও তার মেয়ে রুমানা আক্তার (২৭)।

আজ বুধবার (১৯ অক্টোবর) সকালে গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) মোঃ জালাল উদ্দীন সাংবাদিকদের জানান, জালটাকাসহ মা-মেয়ে শিল্পি বেগম ও রুমানা আক্তারকে ৯৮ হাজার জাল টাকাসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জানা গেছে, অভিযুক্ত মা ও মেয়ে ঘোনাপাড়া মোড়ে যুগল টেলিকম থেকে ৯০ হাজার টাকা বিকাশ করে। পরে তারা দোকানদারকে ১ লক্ষ টাকার একটি বান্ডিল দেন যার সব নোটই ১ হাজার টাকার। দোকানদার টাকা গোনার সময় দেখতে পায় ২টি নোট বাদে ৯৮ হাজার টাকাই জাল টাকা। বিষয়টি বুঝতে পেরে দোকানদার গোপালগঞ্জ সদর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে জাল টাকাসহ শিল্পি বেগম ও রুমানা আক্তারকে আটক করে সদর থানায় নিয়ে আসে।

যুগল টেলিকমের মালিক লিপন মজুমদার বলেন, ওই দুই মহিলা আমার দোকানে এসে একটি মোবাইল নাম্বারে ৩ বার করে মোট ৯০ হাজার টাকা পাঠায়। টাকা পাঠানোর পরে আমাকে ১ হাজার টাকার নোটের ১টি বান্ডিল দিলে সেখানে দেখতে পাই প্রথম ও শেষ নোট বাদে ৯৮ টি নোট জাল। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়। তবে আমার বিকাশে পাঠানো ৯০ হাজার টাকা আমি তখনই ফেরত আনতে পারি নাই।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল