বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাবিনা খাতুন কে সংবর্ধনা জানান মালদ্বীপে বাংলাদেশ রাষ্টদূত

বুধবার, অক্টোবর ১৯, ২০২২
সাবিনা খাতুন কে সংবর্ধনা জানান মালদ্বীপে বাংলাদেশ রাষ্টদূত

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে:


১৯ অক্টোবর ২০২২ তারিখে  মালদ্বীপস্থ বাংলাদেশ হাইকমিশনে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২২ বিজয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের সম্মানিত অধিনায়ক সাবিনা খাতুন এর সম্মানে হাইকমিশনের হলরুমে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি  মান্যবর হাইকমিশনার জনাব এস এম আবুল কালাম আজাদ।


আরও উপস্থিত ছিলেন হাইকমিশনারের মহোদয়ের সহধর্মিণী মিসেস নাওমী নাহরিন, প্রথম সচিব মহোদয়ের সহধর্মিণী রোমানা রাজিয়া সিদ্দিকী, প্রথম সচিব জনাব মো: সোহেল পারভেজ, দ্বিতীয় সচিব জনাব মিজানুর রহমান ভূঁইয়া হাইকমিশনের সকল কর্মচারীবৃন্দ ও প্রবাসী বাংলাদেশী নাগরিকবৃন্দ ।


  আনন্দঘন এই অনুষ্ঠানে আরও দুজন অতিথি উপস্থিত ছিলেন তারা হলেন মাতসুসিমা সুমাইয়া, বাংলাদেশী বংশোদ্ভূত জাপানী ফুটবলার যিনি সাবিনা খাতুন এর সাথে মালদ্বীপে একই ক্লাবে ফুটবল খেলছেন। অপরজন ফাতেমা তুজ জোহরা, মালদ্বীপ ক্রিকেট দলের বাংলাদেশি কোচ হিসেবে কাজ করছেন।  উল্লেখ্য  সাবিনা খাতুন-এর নেতৃত্বে বাংলাদেশ নারী ফুটবল দল সাফ চ্যাম্পিয়নশিপ ২০২২ বিজয়ের মাধ্যমে বাংলাদেশের জন্য এক বিরল সম্মান বয়ে নিয়ে এসেছেন।

     

অনুষ্ঠানের শুরুতেই মালদ্বীপে ক্রিকেট কোচিং-এর উপর অভিজ্ঞতা ও অনুভূতি প্রকাশ করেন ফাতেমা তুজ জোহরা। এছাড়া অন্য একজন অতিথি মাতসুসিমা সুমাইয়া মালদ্বীপ ও বাংলাদেশের ফুটবলের অভিজ্ঞতা সম্পর্কে তার অনুভূতি ব্যক্ত করেন। অতঃপর হাইকমিশনের পক্ষ হতে অতিথিদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। 


এরপর মান্যবর হাইকমিশনার মহোদয় আজকের অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও অন্যান্য অতিথিবৃন্দকে সাথে নিয়ে একটি কেক কাটেন। সংবর্ধনা অনুষ্ঠানের শেষ পর্যায়ে অনুষ্ঠানের মূল আকর্ষণ বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন সাফ চ্যাম্পিয়নশিপ ২০২২ বিজয় লাভ ও আজকের আয়োজন সম্পর্কে তার অনুভূতি ব্যক্ত করেন।  সবশেষে মান্যবর হাই কমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ তার সমাপনী বক্তব্য প্রদান করেন। তিনি উল্লেখ করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে খেলাধুলার অবকাঠামোর ব্যাপক উন্নয়ন হয়েছে। ভবিষ্যতে সাবিনা খাতুন ও তার উত্তরসূরীরা আরও বড় টুর্নামেন্ট এমনকি বিশ্বকাপ জিতবে মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।  অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে আপ্যায়িত করা হয়।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল