বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে নাসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

বৃহস্পতিবার, অক্টোবর ২০, ২০২২
ঠাকুরগাঁওয়ে নাসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারডালি ইট ভাটার সামনে বাঁশ বোঝাই নসিমন গাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত হয়েছেন দুইজন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে এ উপজেলার কালমেঘ বারঢালি ইট ভাটার সামনে এ দুর্ঘটনাটি ঘটে। 

এতে ঘটনাস্থলেই মারা যান দুই মোটরসাইকেল আরোহী। নিহতরা হলেন- সদর উপজেলার বরুনাগাঁও এলাকার উসমান আলীর ছেলে সহিদুল ইসলাম (২৫) ও অপর আরেক জন একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো: পায়েল (২৩)। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত প্রায় সাড়ে ১১ টার দিকে বালিয়াডাঙ্গী থেকে বাড়ির উদ্দ্যেশে একই মোটরসাইকেল দুইজন ঠাকুরগাঁও যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটি বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারঢালি ইট ভাটার সামনে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি বাঁশ বোঝাই নসিমন গাড়ির সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল থাকা দুইজন মারা যান। 

বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার প্রদীপ চন্দ্র সরকার বলেন, ‘আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে রাস্তা থেকে দুই জনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, ‘দূর্ঘটানায় দুই জনের মৃত্যু খবর শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল