বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

শনিবার, অক্টোবর ২২, ২০২২
ফরিদপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

এহসান রানা, ফরিদপুর  প্রতিনিধি:

"আইন মেনে সড়কে চলি নিরাপদে বাড়িতে ফিরি" এই স্লোগানের মধ্য দিয়ে ফরিদপুরে পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস । এ উপলক্ষে ফরিদপুর জেলা প্রশাসন, সড়ক ও জনপথ বিভাগ এবং বিআরটিএ সদর সার্কেলের আয়োজনে  শনিবার  শহরের রাজবাড়ী রাস্তার মোড় হতে একটি  র‍্যালী শহর প্রদক্ষিণ করে ফরিদপুর জেলা প্রশাসন কার্যালয়ে  এসে শেষ হয়।

এরপরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় ফরিদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আশেকুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, হাইওয়ে পুলিশ অফিসার এস এম শহিদুর রহমান, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা , সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী ইমরান হোসেন সুমেল, বাস মালিক সমিতির সভাপতি ‌ আব্দুর রাশেদ, সহ-সভাপতি আসাদুর রহমান খান , ফরিদপুরের প্রেস ক্লাবের  সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, মোটর ওয়ার্কার্স ইউনিয়ন(১০৫৫) এর সভাপতি জুবায়ের জাকির,   জাতীয় শ্রমিক লীগ ফরিদপুর জেলা শাখার আহবায়ক ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ নাছির, সদস্য সচিব ইমান আলী মোল্লা, মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সুবহান মুন্সী, ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক শাহিন চৌধুরী প্রমুখ। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন রাসিনের  নির্বাহী  পরিচালক  ও নারীনেত্রী আসমা আক্তার মুক্তা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  বিআরটিএ সহকারী পরিচালক মোঃ ইমদাদ খান। 

সভায় বক্তারা পরিবহন চালকদের  ট্রাফিক আইন মেনে পরিবহন চালানোর জন্য পরিবহন চালকদের প্রতি প্রতি আহ্বান জানান।   সেই সাথে ফিটনেস বিহীন গাড়ি না চালানো এবং ট্রাফিক সিগনাল মেনে চলার জন্য পরিবহন চালকদের প্রতি আহ্বান জানানো হয় । বক্তারা আরো জানান, ফরিদপুরে চার লেনের রাস্তা চালু হলে দুর্ঘটনা অনেকটাই কমে যাবে।  একটা সড়ক দুর্ঘটনায় একটা পরিবার ধ্বংস হয়ে যায় সে কারণেই আপনারা সতর্কতা হয়ে গাড়ি চালাবেন । 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল