বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ফরিদপুরে জেলা যুব দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রোববার, অক্টোবর ২৩, ২০২২
ফরিদপুরে জেলা যুব দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত


ফরিদপুর প্রতিনিধি:

আগামী ১২ ই নভেম্বর বিএনপির ফরিদপুর বিভাগীয় গণ সমাবেশ সফল করার লক্ষ্যে রোববার বিকেলে ফরিদপুর জেলা যুবদলের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । ফরিপদুর জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি কে এম জাফরের সভাপতিত্বে ও ফরিদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের নেতা মাহাবুবুল হাসান পিংকু , সাবেক জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ , মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজ  সহ ফরিদপুর জেলার যুবদলের স্থানিয় নেতা কর্মীরা ।
  
অপরদিকে ফরিদপুর জেলা বিএনপির উদ্যোগে ১২ই নভেম্বরের বিএনপির বিভাগীয় সমাবেশ কে কেন্দ্র করে নগরকান্দার তালমা ইউনিয়নে  এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুলের সভাপতিত্বে কেন্দ্রীয় ও জেলার নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় মহিলা দলের যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ , ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা , রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি মাশুকুর রহমান মাশুক,  সদস্য সচিব এ কে কিবরিয়া স্বপন , সাবেক সাংসদ খন্দকার খন্দকার নাসিরুল ইসলাম সহ নগরকান্দা উপজেলার বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা । বক্তারা আগামী ১২ ই নভেম্বরের বিভাগীয় গণ সমাবেশকে সুন্দর ও সুষ্ঠভাবে পালন করার জন্য নেতা কর্মীদের আহবান জানান । 

এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল