বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মা ইলিশ রক্ষা অভিযানে ১০ জেলে আটক

রোববার, অক্টোবর ২৩, ২০২২
মা ইলিশ রক্ষা অভিযানে ১০ জেলে আটক

এহসান রানা,ফরিদপুর প্রতিনিধি:


ফরিদপুরের চরভদ্রাসন ও সদরপুরে প্রজনন মৌসুমে মা ইলিশ রক্ষা অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে ১০ জেলেকে আটক, ১ লক্ষ ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ২ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়।


রবিবার (২৩ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত শাহীনা ফেরদৌসী, যুগ্ম-সচিব মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এর নেতৃত্বে পদ্মা নদীর গোপালপুর চর, দিয়ারা, নারকেলবাড়িয়া, আকোটের চর, শয়তানখালী, চর নাসিরপুর ও আড়িয়াল খাঁ নদ সহ চরভদ্রাসন ও সদরপুরের বিভিন্ন পয়েন্টে কোতোয়ালি নৌ-পুলিশ ও চরভদ্রাসন থানা পুলিশের সহযোগীতায় এ  অভিযান পরিচালনা করা হয়। 


উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, অভিযানে আটক ১০ জেলের নিয়মিত মামলা প্রক্রিয়াধীন ও জব্দকৃত মামলার আলামত নৌ-পুলিশের হেফাজতে প্রদান করা হয়। 


অভিযানে জেলা মৎস্য কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার, সিনিয়র সহকারী পরিচালক বিজন কুমার নন্দী, উপসহকারী পরিচালক শবনম মুস্তারী ও উপজেলা মৎস্য কর্মকর্তা এস.এম. মাহমুদুল হাসানসহ সদরপুর ও চরভদ্রাসন দুই উপজেলার মৎস্য দপ্তরের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল