বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুর পৌর বিএনপির নেতাকর্মীদের বিশাল বহর রংপুরে সমাবেশে যোগ দিয়েছেন

শুক্রবার, অক্টোবর ২৮, ২০২২
দিনাজপুর পৌর বিএনপির নেতাকর্মীদের বিশাল বহর রংপুরে সমাবেশে যোগ দিয়েছেন

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর পৌর বিএনপির সাহস্রাধিক নেতাকর্মীর এক বিশাল বহর রংপুরে দলের বিভাগীয় সমাবেশে যোগ দিতে সকালে দিনাজপুর জেল রোডস্থ দলীয় কার্যালয় ত্যাগ করেছেন। ইতোমধ্যে তারা রংপুরে পৌঁছেছেন। দিনাজপুর পৌর বিএনপির সভাপতি মোঃ জিয়াউর রহমান জিয়াউর রহমান জিয়া ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন মোঃ মন্ডল বকুল'র নেতৃত্বে নেতাকর্মীদের বিশাল বহরটি রংপুরে পৌঁছেন।

শনিবার (২৯ অক্টোবর-২০২২) সকাল সাড়ে ৮টায় জেল রোডস্থ দলীয় কার্যালয় থেকে সহস্রাদিক মোটরসাইকেল নিয়ে বিএনপির নেতাকর্মীরা সড়কপথে দশমাইল, রানীরবন্দর, সৈয়দপুর হয়ে রংপুরের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে তারা রংপুরের সমাবেশস্থলে পৌঁছেন। 

রংপুর পরিবহন মালিক সমিতির ডাকা দু'দিনের পরিবহন ধর্মঘটের কারণে রংপুরে কোনো বাস, মিনিবাস ও ট্রাক ঢুকতে না পারায় বিকল্পপথে বিএনপির নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়েছেন।

দিনাজপুর পৌর বিএনপির সভাপতি মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন,  আমরা কোন বাধা-বিপত্তি মানব না।আন্দোলনের মাধ্যমে হাসিনা সরকারকে হটিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে।

দিনাজপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক  মহিউদ্দিন মন্ডল বকুল জানান, রংপুরে বিলনপির বিভাগীয় সমাবেশকে সফল করতে দিনাজপুর পৌরসভার ১২টি ওয়ার্ড থেকে সহস্রাধিক নেতাকর্মী স্বতঃস্ফূর্তভাবে সমাবেশ যোগ দিয়েছেন।

উল্লেখ্য, ২৮ অক্টোবর শুক্রবার সকাল ৬টা থেকে ২৯ অক্টোবর শনিবার-২০২২ সন্ধ্যা ৬টা পর্যন্ত পরিবহন ধর্মঘট আহবান করেছে রংপর পরিবহন মালিক সমিতি। মহাসড়কে নসিমন, করিমন ও থ্রি হুইলারসহ অবৈধ যান চলাচল বন্ধ এবং
রংপুর-কুড়িগ্রাম সড়কে প্রশাসনিক হয়রানি বন্ধের দাবিতে এই পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে রংপুরের পরিবহন মালিকরা। ধর্মঘটের ফলে রংপুর বিভাগের ৮ জেলার সাধারণ যাত্রীরাও চরম দুর্ভোগে পড়েছেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল