বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সাতক্ষীরায় ফসলের ক্ষেতের ড্রেনে নারীর মরদেহ

রোববার, এপ্রিল ১৮, ২০২১
সাতক্ষীরায় ফসলের ক্ষেতের ড্রেনে নারীর মরদেহ

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা : সাতক্ষীরার মিঠাবাড়িতে ফসলের ক্ষেতের পাশে ড্রেন থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি গ্রামের মসজিদের পাশের একটি ফসল ক্ষেতের ড্রেন থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

পাটকেলঘাটা থানার এস আই আব্দুস সবুর জানান, রোববার বেলা সাড়ে ১১টার দিকে নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি গ্রামে মসজিদের পাশে ফসল ক্ষেতের ড্রেনে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে। ময়না তদন্তের জন্য মরদেহটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

ঘটনা তদন্তে পরিবারের সাথে কথা চলছে বলে তিনি জানান।

নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান লিপু জানান, উদ্ধারকৃত মরদেহটি স্থানীয় গৃহবধু ফেরদৌসী পারভিনের (৪৫)। এই গৃহবধুর দুই স্বামী আছে। প্রথম স্বামী শেখ আব্দুল্লাহ ও দ্বিতীয় স্বামী আব্দুস সবুর।

ফেরদৌসি থাকতেন প্রথম স্বামী শেখ আব্দুল্লাহ’র কাছে। কিন্তু তার সন্তানদের সাথে ফেরদৌসীর জমির ফসল নিয়ে মতবিরোধ ছিল। সকালে স্থানীয়রা ফসলের ক্ষেতের ড্রেনে ফেরদৌসির মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল