বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জমি সংক্রান্ত পারিবারিক বিরোধের বলি হলো কৃষক

শনিবার, অক্টোবর ২৯, ২০২২
জমি সংক্রান্ত পারিবারিক বিরোধের বলি হলো কৃষক


এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:


ফরিদপুরের সালথা উপজেলায় জমিসংক্রান্ত বিরোধে আহত আব্দুল খালেক সরদার (৫০) নামের এক কৃষক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।শনিবার বিকালে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ এর সত্যতা নিশ্চিত করেছেন।মৃত আব্দুল খালেক উপজেলার দক্ষিণ আটঘর গ্রামের আব্দুল মজিদ সরদারের ছেলে। 


শনিবার (২৯ অক্টোবর) সকালে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আহতাবস্থায় ১৫দিন পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গত ১৪ অক্টোবর দক্ষিণ আটঘর গ্রামে জমিসংক্রান্ত এক পারিবারিক বিরোধে আব্দুল খালেক সরদারকে হাতুড়ি পেটা করেন নিজ স্ত্রী, দুই মেয়ে ও মেয়ে জামাই। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুরের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আহতের ১৫ দিন পর শনিবার মৃত্যু হয় কৃষক খালেক সরদারের।


এ ব্যাপারে ফরিদপুরের সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে মামলা ও আইনগত ব্যবস্থা যথাযথ ভাবে 

প্রক্রিয়াধীন।


এনটি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল