শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নোবিপ্রবিতে গাঁজা সেবন, বান্ধবী জানতে পারায় সংঘর্ষ ও ভাংচুর

বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২
নোবিপ্রবিতে গাঁজা সেবন, বান্ধবী জানতে পারায় সংঘর্ষ ও ভাংচুর


সময় জার্নাল ডেস্ক:


নোবিপ্রবিতে গাঁজা সেবন, বান্ধবী জানতে পারায় সংঘর্ষ ও ভাংচুর


মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) এক শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটেছে। এর জেরে হলের দরজা-জানালা ভাংচুরের ঘটনাও ঘটেছে।


বুধবার (২ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১ টায় নোবিপ্রবির ত্রিধর্মী উপাসনালয়ের সামনে বান্ধবীকে গাঁজা সেবনের খবর জানানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।    


খোঁজ নিয়ে জানা যায়, ভাষা শহীদ আব্দুস সালাম হলের গণরুমে (১০৪ নং কক্ষ) গাঁজা সেবন করে বিশ্ববিদ্যালয় সমাজকর্ম বিভাগের ২০২০-২১ বর্ষের শিক্ষার্থী সৌরভ সাহা। গাঁজা সেবনের খবর তার বান্ধবী জানতে পারায় ক্ষিপ্ত হয় সৌরভ। বান্ধবীকে এ খবর জানানোর ঘটনায় সে সন্দেহ করে একই বর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী স্বাধীন আহমেদকে।


তাই তাকে সে ক্যাম্পাসের গাছ থেকে ডাব খাওয়ার কথা বলে হল থেকে ত্রিধর্মী উপাসনালয়ের সামনে নিয়ে যায়। এসময় সৌরভ স্বাধীনকে ত্রিধর্মী উপাসনালয়ের সামনে মারধর করে। ঘটনাস্থলে স্বাধীনকে রক্ষা করতে কয়েকজন সিনিয়র এগিয়ে গেলে তাদের উপরও চড়াও হয় সৌরভের কয়েকজন বন্ধু। পরে হলের রুমের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে স্বাধীনকে ফের মারধর করে তারা। এসময় বাংলা বিভাগের শিক্ষার্থী প্রলেক্স বড়ুয়া ও আহত হয়। একপর্যায়ে উভয় পক্ষ ধাওয়া,পাল্টা-ধাওয়ায় জড়ায় এবং ভাষা শহীদ আব্দুস সালাম হলে ভাংচুর চালায়।


আহত অবস্থায় প্রলেক্স বড়ুয়া ও স্বাধীনকে উদ্ধার করে রাত সোয়া ১ টায় ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে জানতে সৌরভ ও স্বাধীনের মুঠোফোনে একাধিক বার কল করলেও ফোন বন্ধ পাওয়া যায়।


ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট আনিসুজ্জামান রিমন বলেন, ছাত্রদের দুই পক্ষের মধ্যে কিছু ঝামেলা হয়েছে। আমরা জানামাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। হলে বেশি ক্ষয়ক্ষতি হয়নি। তবে এ বিষয়ে বসে পরবর্তী সিন্ধান্ত নেওয়া হবে।  




এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল