মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

'জেএনইউএফসিসিডব্লিউ' এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বৃহস্পতিবার, নভেম্বর ৩, ২০২২
'জেএনইউএফসিসিডব্লিউ' এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনুপম মল্লিক আদিত্য, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত ফিচার, কলাম ও কন্টেন্ট লেখকদের সংগঠন “জগন্নাথ ইউনিভার্সিটি ফিচার, কলাম অ্যান্ড কন্টেন্ট রাইটার্স” তৃতীয় বর্ষপূর্তি ও চতুর্থ বর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে কেক কেটে দিনটি উদযাপন করেন সংগঠনটির তরুণ লেখকেরা।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনের ৪ তলায় সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এসময় সেপ্টেম্বর মাসের সেরা লেখকদের পুরুষ্কৃত করা হয়। মাসসেরা লেখকরা হলেন আফরোজা আক্তার, সাকিবুল ইসলাম ও রবিন আহমেদ রাজিন। 

সংগঠনটির সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিল্টন বলেন, সৃজনশীল লেখকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিচার, কলাম এন্ড কন্টেন্ট রাইটার্স। ২০১৯ এ প্রতিষ্ঠা লাভের পর আমাদের এই সংগঠনটি ৪র্থ বছরে পদার্পন করেছে। এই সংগঠন মুক্তচর্চার জন‍্য কাজ করে যাচ্ছে এবং সামনেও যাবে। আরো নতুন লেখকদের সবার সামনে পরিচয় করাবো আমরা। বাংলাদেশের সেরা লেখক সৃষ্টি করার লক্ষ‍্যে কাজ করে যাবো আমরা।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল