বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাতক্ষীরা আমতলা মোড়ে যাত্রীশুন্য বাসে আগুন

শুক্রবার, নভেম্বর ৪, ২০২২
সাতক্ষীরা আমতলা মোড়ে যাত্রীশুন্য বাসে আগুন

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় আকষ্মিক আগুণ লেগে পুড়ে গেছে দাঁড়িয়ে থাকা একটি যাত্রী শুন্য বাস। শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা মোড়ে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

আগুনে পুড়ে যাওয়া বাসটির হেলপার কবীর হোসেন জানান, রিজার্ভ হিসেবে বাগেরহাটে যাওয়ার জন্য বৃহষ্পতিবার রাতে বাসটি (সিলেট-জ-১১-০৭২৯) সাতক্ষীরা -খুলনা সড়কের কাটিয়া আমতলা মোড়ে রাখা হয়। বাসটির সামনে একটি ট্রাকও দাঁড়িয়েছিল।

শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে বাসটি পানি নিয়ে পরিষ্কার করছিলেন তিনি। দরজা খোলা রেখে বালতিতে করে পার্শ্ববর্তী ট্যাপে পানি আনতে যান তিনি। কিছুক্ষণ পর বাসটিতে আগুনের কুন্ডলী দেখে ছুটে আসেন। স্থানীয়রা পানি দিয়ে আগুন নেভানোর আগেই বাসটির ভিতরের সিট, ইঞ্জিনসহ ৮০ শতাংশ পুড়ে যায়।

স্থানীয় এলাকাবাসী জানান, বাসের হেলপার কবীর হোসেন  রাতে সিটির উপরে মশার কয়েল জ্বালিয়ে ঘুমিয়েছিল। সকালে উঠে কয়েল নিভানোর কথা মনে ছিল না তার। সকালের দিকে হঠাৎ করে প্রায় শেষ হয়ে যাওয়া কয়েকটি সিট পুড়ে যায়। এসময় পড়ে যাওয়া  কয়েলের আগুন থেকে বাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে ধারণা করছেন তারা। তবে একটি পক্ষ এটিকে নাশকতা বলে প্রচার দিয়ে অবৈধভাবে ফায়দা লোটার চেষ্টা করছে।

তবে বাসটির মালিক সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা বাস মিনিবাস মালিক সমিতির সদ্য বিদায়ী সদস্য সচিব কুশখালী গ্রামের  গোলাম মোর্শেদ জানান, আগামি ৩ ডিসেম্বর জেলা বাস মালিক সমিতির নির্বাচন। এটাকে কেন্দ্র করে, অথবা বাসটির স্টাফদের রাখা মশার কয়েল অথবা সট সার্কিটের ফলে আগুন লাগতে পারে। তবে পুলিশ তদন্ত করে আগুণ লাগার মূল কারণ উদ্ধার করতে পারবে।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক ইসমাইল হোসেন জানান, তদন্ত করে বাসে আগুন লাগার কারণ বের করার চেষ্টা চলছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল