বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

ফের লং মার্চ শুরুর ঘোষণা ইমরানের

রোববার, নভেম্বর ৬, ২০২২
ফের লং মার্চ শুরুর ঘোষণা ইমরানের

আন্তর্জাতিক ডেস্ক:

আগাম নির্বাচনের দাবিতে আবারও রাজধানী ইসলাবাদের উদ্দেশ্য লং মার্চ শুরু করতে যাচ্ছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেছেন, মঙ্গলবার (৮ নভেম্বর) থেকে এই যাত্রা শুরু হবে। এর আগে তার ওপর হামলাকে কেন্দ্র করে লং মার্চের কার্যক্রম স্থগিত করা হয়। 

রোববার (৬ নভেম্বর) লাহরের পর্বাঞ্চলের একটি হাসপাতাল থেকে এ বিষয়ে কথা বলতে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে আসেন ইমরান খান। ওই হামলায় তার পায়ে দুইটি গুলি লাগে।

সাবেক প্রধানমন্ত্রী বলেন, ওয়াজিরাবাদ থেকেই মঙ্গলবার লং মার্চ শুরু হবে। এর আগে সেখানেই ইমরান খানের ওপর হামলা করা হয়। এতে তিনিসহ আরও ১১ জন গুলিবিদ্ধ হন।

৭০ বছর বয়সী ইমরান খান জানিয়েছেন, লং মার্চ শুরু হলেও এখনই তিনি যোগ দেবেন না। তবে এটি যখন রাওয়ালপিন্ডিতে পৌঁছাবে তখন তিনি যোগ দেবেন।

এদিকে পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ হামলার ব্যাপারে যে পদক্ষেপ নিয়েছে তাকে স্বাগত জানিয়েছেন ইমরান।

আগাম নির্বাচনের দাবিতে লং মার্চ চলাকালে ইমরান খানের ওপর হামলার ঘটনা তদন্তে প্রধান বিচারপতি উমর আতা বান্দিয়ালকে ফুল কোর্ট কমিশন গঠনের অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। 

শনিবার (৫ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। এসময় তিনি আরও বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে রাজনীতি ছেড়ে দেবেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল